নাগরপুরে ইজিবাইক ও সিএনজি সংঘর্ষ নিহত ১

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, শনিবার, ১৫ জানুয়ারী ২০২২ | ২৫৭

টাঙ্গাইলের নাগরপুরে ইজিবাইক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঝর্ণা (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে একজন।  শনিবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের শিব কাঠুরী গ্রামের উপেন্দ্র সরবরের (দীঘি) দক্ষিন পাশে টাঙ্গাইল আরিচা মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু ঝর্ণা দেলদুয়ার উপজেলার শানপাড়া গ্রামের মো. আব্বাস আলীর কন্যা। আহত আলা আমিন (২৪) কালীহাতি উপজেলার হাসান মোল্লার ছেলে।  

জানা যায়, নিহত ঝর্ণা তার মায়ের সাথে পাশর্^বর্তী উপজেলা দৌলতপুর থেকে সিএনজি যোগে বাড়ি  ফিরার পথে উপজেলার সদর ইউনিয়নের শিব কাঠুরী গ্রামের উপেন্দ্র সরবরের (দীঘি) দক্ষিন পাশে টাঙ্গাইল আরিচা মহা সড়কে পৌছালে অপর দিক থেকে আসা ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে শিশু ঝর্ণা গুরুতর আহত হলে উপস্থিত জনতা তাকে উদ্বার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত ঝর্ণার ফুফা মো. আলা আমিন উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্স থেকে প্রাথমিক চিকিৎসা নেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. সাহেদ আল ইমরান বলেন, বিকেল ৫টার দিকে সড়ক দূর্ঘটনায় শিশু ঝর্ণাকে  মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।

নাগরপুর থানার এস আই মো. মনোয়ার হোসেন বলেন, সড়ক দূর্ঘটনায় ঝর্ণা নামের এক শিশুর মৃত্যু হয়েছে।  নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।