মির্জাপুরে বাস কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২

র্স্টাফ রিপোটার
প্রকাশিত: ০৪:০১ পিএম, শুক্রবার, ৭ জানুয়ারী ২০২২ | ৩০৩

টাঙ্গাইলের মির্জাপুরে বাস ও ঔষোধ সরবরাহকারী কভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শুক্রবার বেলা বারোটার দিকে গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের বাঁশতৈল  তেলিপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছেন।

নিহতরা হলেন কাভার্ড ভ্যানের চালক চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার নগরকান্দি গ্রামের সোলেমান প্রধানের ছেলে সুরুজ মিয়া (৩০) ও হেলপার রাজশাহীর গোদাঘাড়ী উপজেলার লস্করহাট গ্রামের শাজাহান ইসলামের ছেলে মো. গোলাম রব্বানী (৩০)। 

জানা গেছে, যাত্রীবাহী একটি বাস (ঢাকা-মেট্রো-জ- ০৫-০০১১) সখিপুর থেকে গোড়াই আসছিলো। বিপরীত দিক থেকে সখিপুরগামী এসিআই ফার্মাসিটিক্যাল কোম্পানির একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৯-৩০২৯) সড়কের বাঁশতৈল তেলিপাড়া এলাকায় পৌঁছালে ওই বাস ও কভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি যানই পাশের খাদে পড়ে গেলে কভার্ড ভ্যানের চালক ও হেলপার ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় বাসের ১০জন যাত্রী  আহত হয়। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। 

আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরর করা হবে বলে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সেলিম রেজা জানিয়েছেন।