মাভাবিপ্রবি বিশ্ববিদ্যালয়ের সাহিত্য সংসদের নতুন সভাপতি ইকবাল ও সম্পাদক রাজন

স্টার্ফ রির্পোটার
প্রকাশিত: ০৫:০৩ পিএম, সোমবার, ১৩ ডিসেম্বর ২০২১ | ১৫৮

আগামী এক বছরের জন্য টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) সাহিত্য সংসদের কার্যনির্বাহী কমিটি গঠণ করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের এসএম সানোয়ার হোসেন ইকবাল এবং সাধারণ সম্পাদক হয়েছেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের রাজন দেবনাথ। সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠিত হয়।

এ কমিটির সহ-সভাপতি ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের লব হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের ফারজানা মাসুম ও নুসরাত জাহান সুমাইয়া, সাংগাঠনিক সম্পাদক ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের তাওহিদুর রহমান, অর্থনীতি বিভাগের সুজন দাস পুলক, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের আনিকা তাবাসসুম আশা, অর্থনীতি বিভাগের হাফসা হাকিম হিলারী ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অনির্বাণ চন্দ, অর্থ সম্পাদক ইনফরমেশন এন্ড টেকনোলজি বিভাগের মাহবুবুর রহমান, দপ্তর সম্পাদক অর্থনীতি বিভাগের তাহমিনা তাসনিম রোদেলা, প্রকাশনা ও গবেষণা সম্পাদক টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের আবু হানিফ, প্রচার সম্পাদক ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের মোঃ রওশন জামিল এবং প্রোগ্রাম ও কর্মসূচী বিষয়ক সম্পাদক ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের তাবাসসুম মাসিয়াত আনিকা। 

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর, ২০২১ তারিখে মাভাবিপ্রবি সাহিত্য সংসদের এক সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকালীন সভাপতি  মোবারক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব দেবনাথের সঞ্চালনায় সদস্যদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠিত হয়। পরে পূর্নাঙ্গ কমিটি হয়।

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন সমাজের দুঃসময়ে কলমের কোন বিকল্প নেই, সাহিত্যের কোন বিকল্প নেই। সকল মুক্তমনা ও বইপ্রেমী মানুষদের সংগঠন হলো মাভাবিপ্রবি সাহিত্য সংসদ। একটি সুন্দর ও সভ্য সমাজ বিনির্মাণে সাহিত্য সংসদ পরিবার বদ্ধ পরিকর। আমাদের সে প্রচেষ্টা অব্যাহত থাকবে।