টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর তানাকা আর নেই

র্স্টাফ রিপোটার
প্রকাশিত: ০১:০০ পিএম, রোববার, ২০ জুন ২০২১ | ১২৩৯

টাঙ্গাইল পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার সাদাৎ তানাকা (৪৬) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন।

রোববার (২০ জুন) ভোরে শহরের পার দিঘুলীয়া এলাকায় তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। সে ওই এলাকার আবুল কালাম আজাদ বীরবিক্রমের জ্যেষ্ঠ পুত্র ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি। মৃত্যুকালে তিনি মা, বাবা, স্ত্রী এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কাউন্সিলের বাবা আবুল কালাম আজাদ বীরবিক্রম জানান, প্রতিদিনের নেয় তানাকা শনিবার (১৯ জুন) রাতে ঘুমাতে যায়। রোববার সকালে তার মা ঢাকা যাওয়ার সময় তাকে ডাকাডাকি করে। না উঠায় শরীর ধরে ধাক্কা দেয়। নরাচড়া না করায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাদ যোহর পারদিঘুলীয়া এলাকায় তার নামাজে জানাযা শেষে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, টাঙ্গাইল সদর আসনের এমপি আলহাজ¦ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন আনোয়ার সাদাৎ তানাকা।