কালিয়াকৈরে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর)সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, রোববার, ৬ ডিসেম্বর ২০২০ | ৬৩৭

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বারবাড়িয়া  এলাকা থেকে   রোববার সকালে ডোবা  থেকে  হাত-পা বাধা অবস্থায় বস্তাবন্দী এক যুবতীর লাশ উদ্ধার করেছে  কালিয়াকৈর থানা  পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার বারবাড়িয়া এলাকায়  বোর্ডঘর-চান্দাবহ আঞ্চলিক সড়কের পাশে ডোবাতে   রোববার সকালে একটি বস্তাভর্তি অবস্থায় দেখতে পেয়ে সন্দেহ হলে পুলিশ খবর দেয় এলাকাবাসী।

খবর পেয়ে কালিয়াকৈর  থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তাবন্দী অবস্থায় অজ্ঞাত পরিচিত (২৫) এক যুবতীর হাত-পা বাঁধা ও গলায় উড়না পেঁচানো লাশ উদ্ধার করে। ডান  গুড়ালিসহ তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। রাতের আধারে অন্য কোথাও হত্যার পর তার লাশ ওই ডোবাতে দুর্বৃত্তরা ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।

কালিয়াকৈর থানার ওসি মো: মনোয়ার হোসেন চৌধুরী , ওসি (তদন্ত) রাজীব চক্রবর্তী ও  (পিবিআই) এর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ওই হত্যাকান্ডের তদন্তের কাজ শুরু করেছেন। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন,  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যার পর রাতের কোনো এক সময় তার লাশ ওই ডোবাতে ফেলে রেখে গেছে দুর্বত্তরা। তবে পিবিআই তদন্ত কাজ শুরু করেছে। তাদের তদন্ত ও ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে।