নাটোরের বাগাতিপাড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | ৪৫৯

 


নাটোর১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য আবুল কালাম'র দূরভিসন্ধি উদ্দেশ্য বাস্তবায়নে মিথ্যা, মানহানীকর, দলীয় শৃংখলার পরিপন্থী কার্যক্রম ও প্রকাশিত সংবাদ এর প্রতিবাদে সম্মেলন করেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন। এমপি’র জনৈক এজেন্ট দিয়ে ফেসবুক আইডির মাধ্যমে তাঁর বিরুদ্ধে প্রচারণা চলাচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

বুধবার দুপুরে বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সভপতি আবুল হোসেন দাবী করেন, ‘গত কয়েকদিন যাবত বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নামে মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে দলের ও আমার ব্যক্তিগত সম্মানহানিকর সংবাদ প্রকাশ করায় সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার হীন প্রচেষ্টা অব্যহত আছে।

এরই সূত্র ধরে জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও সমকাল সহ বিভিন্ন গণমাধ্যমে ‘বাগাতিপাড়া আওয়ামীলীগ নেতার ফল বাগানে ত্রাণের ঢেউটিন ও সোলার প্যানেল ’ শিরোনামে খবর বের হয়।

যা মিথ্যা ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। এছাড়ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার ভাষ্যে আবুল হোসেনের নামে কোন বরাদ্দ নেই বা তার জিম্মা থেকে এ সংক্রান্ত কোন কিছু উদ্ধার বা প্রমাণ পাওয়া যায়নি। বর্তমানে তিনি সভাপতি হিসেবে থাকলেও তাকে অবহিত না করে ২৬ডিসেম্বর মোবাইল ফোনে এজেন্ডাবিহীন মিটিং করে কোন রেজুলেশন ছাড়াই মুখে মুখে তাকে শোকজ করা হয় বলে সংবাদ প্রকাশ করা হয়েছে বলে দাবী করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, শহীদ মমতাজ উদ্দিনের সন্তান এমপি মনোনয়ন প্রত্যাশি আওয়ামীলীগ নেতা শামীম আহমেদ সাগর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস, দপ্তর সম্পাদক জামিলুর রহমান বাবু, সহ-দপ্তর সম্পাদক আনন্দ কুমার দাস, উপদেষ্টা মন্ডলীর সদস্য মজিবুল হক বাবলু, আঃ ওয়াহেদ, সদস্য আকতার হোসেন, পাঁকা ইউনিয়ন সভাপতি রেজাউল ইসলাম শুকুর, সেক্রেটারী নয়েজ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান সুমন বাগাতিপাড়া ইউনিয়ন সেক্রেটারী রহমত আলী, ওয়ার্ড সভাপতি নূরুজ্জামান স্ববাব, দয়ারামপুর ইউনিয়ন সেক্রেটারী আঃ সাত্তার, উপজেলা যুবলীগ সভাপতি নাসিম মাহমুদ, বাগাতিপাড়া ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সেক্রেটারী শাখাওয়াত হোসেন, বাগাতিপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি মেহেদী হাসান শিপন প্রমুখ।