মির্জাপুরে

সড়ক দূর্ঘটনায় সিআইডি পুলিশ সদস্য গুরুতর আহত

মির্জাপুর প্রতিনিধি
প্রকাশিত: ০৭:১৬ পিএম, সোমবার, ২৫ ডিসেম্বর ২০১৭ | ৩৪৪

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় বাংলাদেশ পুলিশের সিআইডি পুলিশ(কনস্টেবল) গুরুতর আহত হয়েছেন। এ দূর্ঘটনায় তিনি মুখ, বুক ও পায়ে প্রচন্ড আঘাত পেয়েছেন বলে জানিয়েছেন কুমুদিনী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার বরুহার গ্রামের মোঃ আব্দুল কাদের মিয়ার ছেলে মোঃ শরিফ মিয়া (৩২)। তিনি বাংলাদেশ পুলিশের হেড অফিস (সিআইডি) কনস্টেবল হিসেবে কর্মরত।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী নিরালা বাস ঢাকা মেট্টো ব-১১-১৯৫১ ও ধনবাড়ি থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাস ঢাকা মেট্টো-ব ১৪-০৫৮৮ গাড়ি দুটি উপজেলার গোড়াই জোড়পুকুর পাড় এলাকায় পৌছালে বেলা ৩টার দিকে এ সড়ক দূর্ঘটনার সুত্রপাত ঘটে।

দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত মির্জাপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে গাড়ির ভেতর আটকে থাকা সিআইডিকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে হস্তান্তর করেন চিকিৎসার জন্য।

সিআইডি পুলিশ মোঃ শরিফ মিয়া চিকিৎসারত অবস্থায় সাংবাদিকদের জানান, তিনি ছুটিতে বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। দূর্ঘটনা ঘটার সাথে সাথেই কয়েকজন দুর্বৃত্ত এসে তার কাছে থাকা প্রায় ৫০,০০০টাকা ছিনিয়ে নিয়ে যায়।

দূর্ঘটনাটির খবর পেয়ে দ্রুত হাসপাতালে চলে আসেন মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক পিযূশ কান্তি সাহা নন্দ, সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার মন্ডল।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাংবাদিকদের বলেন, আহত পুলিশ কর্মকর্তার চিকিৎসার সকল দায়িত্ব থানা পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে। তাকে উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।