কালিহাতীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘাতক বাস আটক

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি
প্রকাশিত: ০৭:১১ পিএম, শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭ | ৩০২

টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের কালিহাতী উপজেলার যদুরপাড়া নামক স্থানে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ নারী নিহতের ঘটনায় থানায় মামলা দায়েরসহ ঘাতক নাবিলা পরিবহন নামক যশোর-ব-৬৪০ নম্বরের ঘাতক বাসটিকে আটক করেছে কালিহাতী থানা পুলিশ । এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে। শুক্রবার বিকাল সাড়ে ৪ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন টাঙ্গাইল সদর উপজেলার বড় বিন্যাফৈর গ্রামের সোহেল রানার স্ত্রী রনি বেগম (২৬) এবং মৃত তোরাপ আলীর স্ত্রী তারাবানু (৬০)। এতে আহত হয়েছেন সোহেল রানা, অন্তর ও আবুল কাশেম।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহতরা সিএনজি করে ঘাটাইল উপজেলার লোকেড়পাড়া গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। এসময় বিপরীতদিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা ২ নারী যাত্রী মারা যান। গুরুতর আহত অবস্থায় সিএনজির চালকসহ ৩ জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দুর্ঘটনার কারণে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে যান চলাচল স্বাভাবিক করে।

কিন্তু ঘাতক বাসের কাউকে আটক করতে পারেনি পুলিশ। এ ব্যাপারে নিহত তারাবানুর মেয়ের জামাই রফিকুল ইসলাম বাদী হয়ে শুক্রবার রাতে কালিহাতী থানায় সড়ক দূর্ঘটনা এবং ক্ষতিপুরণের দাবীতে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ৩২, তারিখ-২২/১২/২০১৭ ইং।