সখীপুরের ইউএনও আসমাউল হুসনা লিজা করোনায় আক্রান্ত

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ১০:৫৮ এএম, রোববার, ১২ জুলাই ২০২০ | ৩১৭

টাঙ্গাইলের সখীপুরে ‘মমতার দাওয়াই’ নামে খ্যাত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমাউল হুসনা লিজার করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। জেলার ১২টি উপজেলার ইউএনওদের মধ্যে তিনিই প্রথম শনাক্ত হলেন। গত বৃহস্পতিবার ইউএনওর স্বামী প্রকৌশলী ইসতিয়াক আহমেদও করোনা সংক্রমণ শনাক্ত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান আজ সকাল ১০টায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আসমা আক্তার জানান, গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্বামীর করোনা শনাক্তের খবর নিশ্চিত হলে তিনি শুক্রবার তাঁর ছেলে, মা, গৃহ-পরিচারিকাসহ চারজন নমুনা দেন। আজ রোববার সকালে শুধু ইউএনও মহোদয়ের নমুনার ফলাফল পজেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, ইউএনও মহোদয়ের শরীরে এখনো জ্বর রয়েছে। খাবারের রুচি নেই। এছাড়াও তিনি খাবারের গন্ধ বুঝতে পারছেন না। তাঁর বাসায় অক্সিজেনের সিলিন্ডার পৌঁছে দেওয়া হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান বলেন, জেলাটিতে নতুন করে আরও ২৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৯১৫ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজলোয় ৬ জন, মির্জাপুর ১৪ জন, বাসাইল ২ জন করে, এছাড়া ধনবাড়ি, সখীপুর, ও নাগরপুরে ১ জন করে রয়েছেন বলেও জানান তিনি ।