টাঙ্গাইলে আরো তিনজন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, রোববার, ১০ মে ২০২০ | ২২৬২

টাঙ্গাইলে ক্রমশ্যয় বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। রোববার সকালে নতুন করে আরো তিনজন আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন কার্যালয়।

গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত তিনজনকে নিয়ে জেলায় এখন আক্রান্ত রোগীর সংখ্যা ৫০ দাঁড়ালো। নতুন আক্রান্তের তিনজন হলেন মধুপুর, ধনবাড়ি আর কালিহাতীর।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, সর্বমোট পজিটিভ ৫০ (মির্জাপুর ৯, ভূঞাপুর ৭, সখিপুর ৬, দেলদুয়ার ৬, নাগরপুর ৫, গোপালপুর ৪, ধনবাড়ী ৪, সদর ৩, কালিহাতী ৩, ঘাটাইল ১, মধুপুর ২। ঘাটাইল আর মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। সুস্থ ১১জনের মধ্যে রয়েছে ভূঞাপুর ৫, নাগরপুর ৩, মির্জাপুর ২, মধুপুর ১ জন। টাঙ্গাইল ২৫০ শযা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মোট ভর্তি ১২জন। এর মধ্যে ভূঞাপুর ৪, মির্জাপুর ৪, নাগরপুর ২, গোপালপুর ১, সদর ১জন। ভূঞাপুর আর নাগরপুরের ২জন করে মোট ৪জন সুস্থ হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন ৮ জনের মধ্যে মির্জাপুর ৪, ভূঞাপুর ২, গোপালপুর ১, সদর ১।

ইতোমধ্যে টাঙ্গাইল থেকে ২৪৮৬ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে ৫০জনের নমুনা পজিটিভ হলেও ২৩৫৫ জনের ফলাফল এসেছে নেগেটিভ আর ৮১টি ফলাফল এখনও পাওয়া যায়নি।

সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বলেন, টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে তিনজন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে গত ৮ মে ১৮৪ টি নমুনা ঢাকায় পাঠানো হয়। এতে ১৮১জনের নমুনা ফলাফল নেগেটিভ আসলেও ৩জনের নমুনায় করোনায় পজিটিভ শনাক্ত হয়েছে। এদের একজন ধনবাড়ি, একজন মধুপুর আর একজন কালিহাতী উপজেলার বাসিন্দা বলেও জানান তিনি।