এমপির নির্দেশে কর্মহীন মানুষের পাশে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৭ পিএম, শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | ১৫৩৪

টাঙ্গাইল সদর উপজেলা ও পৌর এলাকায় টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো.ছানোয়ার হোসেন এর নির্দেশনায় “করোনা ভাইরাস” প্রতিরোধে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষের পাশে সদর উপজেলায় ছাত্রলীগ।

করোনা ভাইরাস আতঙ্কের কারণে উপজেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে আগেই ২৯ মার্চ হতে এমপি ছানোয়ারের নিজ অর্থয়ানে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী শুরু করেছে। সেই সাথে ছাত্রলীগ নেতাদের মোবাইল নম্বর দিয়ে হট লাইন সেবা চালু করেছেন এই স্থানীয় এমপি ছানোয়ার। হট লাইনে ফোন দিলেই খাদ্য সামগ্রী পৌঁছে যাচ্ছে বাড়ি বাড়ি।

হট লাইনে নম্বর: ০১৭৬৮৯২১৪২৭, ০১৭২৩৪১২৭৫৮, ১৭৬১৭১৭৮০৫

হট লাইনে সার্বিক তত্ত্ববধায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন সদর উপজেলার ছাত্রলীগের সভাপতি কাইয়ুম চাকলাদার ও সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ ফরিদ ও সৌমিখ আহমেদ শীতল।

সদর উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ ফরিদ বলেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো.ছানোয়ার হোসেন এর নির্দেশনায় এপর্যন্ত হট লাইনে ফোন পেয়ে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে এবং পৌর এলাকায় প্রায় পাঁচ শত কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হয়েছে। এবং এই করোনা ভাইরাসের উদ্ভত পরিস্থিতে যত দিন কর্মহীন হয়ে মানুষ থাকবে আর হট লাইনে ফোন দিলেই এমপির পক্ষে থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।