ভোলায় পুকুর থেকে গৃহবধু লাশ উদ্ধার, আটক ১

ভোলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | ১৫৬

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুকুর থেকে ফাহিমা বেগম (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার(১৪এপ্রিল) উপজেলার সাচড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রাম ক্যাশব গ্রাম থেকে এই মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত ফাহিমা বেগম ওই গ্রামের মো. নজরুল ইসলামের স্ত্রী। সে ৩ সন্তানের জননী। এ ঘটনার পর নিহতের স্বামী নজরুল ইসলাম পলাতক রয়েছেন। তবে স্বামী নজরুলের ভাই নুরে আলমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহতের ভাই মো.আক্তার জানান, প্রায় ১০ বছর আগে পার্শ্ববর্তী বাড়ির বেকারি ব্যবসায়ী মো. নজরুল ইসলামের সাথে ফাহিমার বেগমের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে কারণে অকারণে ফাহিমাকে মারধর করতো নজরুল ইসলাম। তাদের ঘরে ৩ সন্তান রয়েছে। ৬ মাস আগে নজরুল একটি মেয়েকে গোপনে বিয়ে করেন।

এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মাঝে নতুন করে ঝামেলা বাধে। প্রায় প্রতিদিনই নজরুল ফাহিমাকে মারধর করতেন।
সোমবার সন্ধ্যায় ফাহিমার মা ফুলোরা বেগম ওই বাড়িতে যান। মেয়ের সঙ্গে কথা বলে চলে আসেন। এরপর রাতে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কী হয়েছে সেটা তারা জানানে না। মঙ্গলবার সকালে তাদের বাড়ির সামনের পুকুরে ফাহিমার মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশেকে খবর দেন।

অন্যদিকে নিহতের পরিবারের দাবি স্বামী নজরুল ফাহিমাকে হত্যা করে মৃতদেহ পুকুরে রেখে পালিয়ে গেছেন। এদিকে এ ঘটনায় নজরুলের পরিবারে পক্ষ জানান, ফাহিমা আত্মহত্যা করেছে।

বোরহানউদ্দিন থানা অফিসার ইনচার্জ (ওসি)মো. এনামুল হক বলেন, খবর পেয়ে আমরা নিহতের মৃতদেহ পুকুর থেকে উদ্ধার করেছি। ময়না তদন্তে জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্টে পাওয়ার পর জানা যাবে। নিহতের স্বামী নজরুল পলাতক রয়েছেন। এ ঘটনায় নিহত ফাহিমার দেবর নুরে আলমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।