কালিহাতীতে বাসচাপায় দুই কলেজ ছাত্র নিহত

শুভ্র মজুমদার, কালিহাতী
প্রকাশিত: ০৩:২০ পিএম, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ | ৫৮৬

টাঙ্গাইলের কালিহাতীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের অপর এক বন্ধু আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর লিং রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার রাজাবাড়ী গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে ইমন মিয়া (১৭) এবং একই গ্রামের আব্দুল সামাদের ছেলে শাওন (১৮) । তাদের অপর এক বন্ধু হাশেম মিয়ার ছেলে আসিফ মিয়া (১৯) আহত হয় ।

তারা তিনজনেই উপজেলার এলেঙ্গা সরকারী শামসুল হক কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।

পুলিশ এবং নিহতের পরিবার সূত্রে জানা যায়, তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে মহাসড়কের ভূঞাপুর লিংক রোড পাড় হচ্ছিল। এ সময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৫৩০৩) মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন গুরুত্বর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইমন মিয়া মারা যায়।

আহত শাওন ও আসিফকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক ঢাকায় রেফার্ড করেন। পরে বিকেলের দিকে ঢাকায় নেয়ার পথে আহত শাওন মারা যান।

এলেঙ্গা সরকারি শামসুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর বলেন, ওরা তিনজন বন্ধু। ইমন ও শাওন দুইজন মারা গেছে। অপরজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি কাজী আয়ুবুর রহমান বলেন, এ ঘটনার পর বাসটি আটক করা হলেও চালক ও সহকারি পালিয়ে যায়। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।