কালিহাতীতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত

কালিহাতী সংবাদদাতা
প্রকাশিত: ০৭:২১ পিএম, শনিবার, ৯ ডিসেম্বর ২০১৭ | ১৮৩

আসুন, দূর্নীতিবাজদের বিরুদ্ধে একতাবদ্ধ হই শ্লোগানে টাঙ্গাইলের কালিহাতীতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস-২০১৭ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

কালিহাতী উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল ৯ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ৯ টায় কালিহাতী আর এস পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে দূর্নীতি বিরোধী গণস্বাক্ষর সংগ্রহ সকাল ১০ টায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে কালিহাতী কলেজ গেটের সামনে মানববন্ধন ও সকাল ১১ টায় কালিহাতী কলেজ মিলনায়তনে আলোচনা সভা।

মানববন্ধন ও আলোচনা সভায় কালিহাতী উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবুল মনছুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী আর এস পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, দেওপাড়া গণ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ বিশ্বাস, কালিহাতী কলেজের উপাধ্যক্ষ কামরুজ্জামান, আউলিয়াবাদ আলাউদ্দিন সিদ্দিকী মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও লেখক ইস্কান্দার মীর্জা, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও আউলিয়াবাদ আলাউদ্দিন সিদ্দিকী মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক জামিলা খাতুন শিউলী, কালিহাতী আর এস পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লিয়াকত আলী ও শুকুর মাহমুদ প্রমুখ।