ভূঞাপুরে কলেজ শিক্ষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত

স্টার্ফ রিপোর্টার
প্রকাশিত: ০২:০৫ এএম, সোমবার, ১৫ জুলাই ২০১৯ | ২৩৬

টাঙ্গাইলের ভূঞাপুরে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস’র) উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৫ জুলাই) দুপুরে পৌর শহরের শহীদ জিয়া মহিলা কলেজ অডিটরিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় সম্মেলন অনুষ্ঠানে উপজেলা শাখার বাকশিস’র সহ-সভাপতি ড. মনোয়ারুল ইসলাম মনো’র সভাপতিত্বে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভূঞাপুর উপজেলা আওয়াম লীগের আহ্বায়ক ও পৌর মেয়র মো. মাসুদুল হক মাসুদ, টাঙ্গাইল জেলা শাখার বাকশিস’র যুগ্ম-সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মো. আজহারুল ইসলাম মিয়া, যুগ্ম-সম্পাদক এস.এম আ: আওয়াল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাকশিস’র কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মির্জা মহীউদ্দিন আহমেদ প্রমুখ।

এর আগে শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা শাখার বাকশিস’র সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা গবেষক শফিউদ্দিন তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন বাকশিস’র উপজেলা শাখার বিভিন্ন কলেজের শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, মশিউর রহমান।

দ্বি-বার্ষিক সম্মেলনে আলোচনার শেষে দু’বছর মেয়াদী ২১ সদস্য বিশিষ্ট ১টি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে অধ্যাপক শফিউদ্দিন তালুকদারকে সভাপতি ও মশিউর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়। সম্মেলনে শিক্ষক নেতারা দাবী করে বলেন, অতি শীঘ্রই শিক্ষা ব্যবস্থাকে জাতীয়করণ করতে হবে।