বাগাতিপাড়ায় নিখোঁজের ৫ দিন পর রেল ব্রীজের নিচে যুবকের লাশ

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা
প্রকাশিত: ০১:২৩ এএম, বুধবার, ২৯ মে ২০১৯ | ৪৬৩

নাটোরের বাগাতিপাড়ায় নিখোঁজের ৫ দিন পর নাজমুল ইসলাম (২৫) নামের এক যুবকের লাশ মালঞ্চি রেলব্রীজের নিচে থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার ইউএনও পার্ক এলাকার রেল ব্রীজের নিচে শুকিয়ে যাওয়া বড়াল নদীর তলদেশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নাজমুল ইসলাম উপজেলার ঠেঙ্গামারা মধ্যপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে।

নিহতের বাবা বেলাল হোসেন জানান, তাঁর ছেলে নাজমুল ইসলাম মানসিক প্রতিবন্ধী ছিলেন। সে ৫ দিন পূর্বে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ ছিল।

এরপর বুধবার সকালে তার বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে মালঞ্চি রেলব্রীজের নিচে শুকিয়ে যাওয়া বড়াল নদীর তলদেশে পাটাতনের ওপর নাজমুলের লাশ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। এরপর পুলিশে খবর দেয়। এদিকে খবর পেয়ে নিহতের বাবা বেলাল হোসেন নিজে এসে ছেলের লাশ সনাক্ত করেন।

বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে রেল ব্রীজ থেকে পড়ে যুবক নাজমুলের মৃত্যু ঘটতে পারে বলে তিনি প্রাথমিকভাবে ধারনা করেন।

তিনি আরও জানান, যেহেতু ঘটনাস্থল রেলওয়ে পুলিশের আওতায় তাই জিআরপি থানা পরবর্তী পদক্ষেপ নেবেন। তবে তিনি লাশের বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছেন।