নাগরপুরে ৯ম শ্রেনীর ছাত্রী ধর্ষনের মূল আসামী রহমান গ্রেফতার

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০২:০৬ এএম, মঙ্গলবার, ২১ মে ২০১৯ | ২২৯

টাঙ্গাইলের নাগরপুরে ৯ম শ্রেনীর এক ছাত্রীকে (১৪)জোরপূর্বক ধর্ষন ঘটনায় দায়ের করা মামলার এজাহার নামিয় মুল ধর্ষক আতিকুর রহমান ওরফে রহমান কে (৩৬ গ্রেফতার করা হয়েছে।

সোমবার রাতে গাজীপুর জেলার কড্ডা বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সে পাছ ইরতা গ্রামের ওয়াজেদ আলী খানের ছেলে। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাদঁ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) নাগরপুর এসআই মো. শাহাজাহান তথ্যপ্রযুক্তির সাহায্যে ধর্ষক রহমানের অবস্থান নিশ্চিত হয়ে গাজীপুরে অভিযান চালান।

গত ১৯ এপ্রিল শুক্রবার রাত ৯ টার দিকে পাছ ইরতা গ্রামের খন্দকার রহুল আমিনের মেয়ে ৯ম শ্রেনীর ছাত্রীকে (১৪) বাইকে তুলে নিয়ে পাশ্ববর্তী সারাংপুর গ্রামের নির্জন মাঠে জোরপূর্বক ধর্ষন করে রহমান। পরে ২২ এপ্রিল ভিকটিম নিজেই বাদী হয়ে নাগরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। এর পর থেকে ধর্ষক রহমান গ্রেফতার এড়াতে আত্মগোপন করে।

উল্লেখ্যঃ - উপজেলার সহবতপুর ইউনিয়নের পাছ ইরতা গ্রামের খন্দকার রহুল আমিনের মেয়ে ৯ম শ্রেনীর ছাত্রী (১৪) পাশের বাড়ীর এমদাদ মাষ্টারে ভবনের নির্মাণ শ্রমিক মাসুদকে সাথে নিয়ে শুক্রবার সন্ধ্যায় বাড়ীর সামনে পাকা রাস্তায় দিয়ে হাটছিল। কিছু দূর যাওয়ার পর একই গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আব্দুর রহমানের সাথে তাদের দেখা হয়। বেড়ানোর কথা বলে রহমান ওই স্কুল ছাত্রী ও মাসুদকে বাইক যোগে সারাংপুর নিয়ে যায়। এরপর মাসুদকে ভয় দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়। পরে রহমান ওই মেয়েটি কে জোর করে সারাংপুর চকে (মাঠ) নিয়ে ধর্ষন করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ধর্ষিতাকে উদ্বার করে। পরবর্তীতে উদ্বারকারী ওই ছয় যুবককে এ মামলায় আসামী করা হয়।