নাটোরে চালককে হত্যা করে অটো রিক্সা ও টাকা ছিনতাই

নাটোর প্রতিনিধি
প্রকাশিত: ১১:৫১ পিএম, শনিবার, ৬ এপ্রিল ২০১৯ | ২৭২

নাটোরের বড়াইগ্রামে রামুচন্দ্র দাস (৩৭) নামে এক অটো রিক্সা চালককে ছুরিকাঘাতে ও শ^াসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তারা অটো রিক্সা এবং রিক্সায় থাকা সুপার ষ্টার বাল্ব কোম্পানীর বিক্রয় প্রতিনিধির প্রায় দেড় লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে গেছে।

শনিবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের আহমেদপুর কারবালা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রামুচন্দ্র নাটোর শহরের মল্লিকহাটি মহল্লার বাবুল চন্দ্র দাসের ছেলে।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, একটি ইলেকট্রিক কোম্পানির বিক্রয় প্রতিনিধি অসীম কুমার (৪০) সারা দিন উপজেলার বিভিন্ন দোকানে মালামাল বিক্রয় শেষে রাত সাড়ে ৮টার দিকে রামুচন্দ্রের অটোরিক্সায় বনপাড়া থেকে নাটোরের উদ্দেশ্যে রওনা দেন।

এ সময় তাদের কাছে পণ্য বিক্রির প্রায় দেড় লাখ টাকা ছিল। এ অবস্থায় অটোরিক্সাটি আহমেদপুর কারবালা এলাকায় পৌঁছলে একদল দুর্বৃত্ত তাদের পথ রোধ করে। এক পর্যায়ে অস্ত্রের মুখে তাদের কাছে থাকা টাকা ও ইজিবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা।

এ সময় বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে চালক রামুচন্দ্র দাসের কোমরের একটু উপরে ও শরীরের একাধিক জায়গায় ছুরিকাঘাত করে। পরে তাকে শ^াসরোধে মৃত্যু নিশ্চিত করে এবং অসীমকে হাত-পা বেঁধে টাকা ও অটোরিক্সাটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। পথচারীরা রাস্তার ওপর তাদের পড়ে থাকতে দেখে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে গেলে চিকিৎসক রামুচন্দ্রকে মৃত ঘোষণা করেন।

ওসি দিলীপ কুমার দাস বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর অসীমকে সঙ্গে নিয়ে অভিযানে নামা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে, তা সনাক্ত করতে বিভিন্নস্থানে অভিযান চালানো হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নাটোর সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাসেল বলেন, নিহত ব্যক্তির শরীরে ছুরি দিয়ে আঘাতের এবং গলায় ফাঁসের চিহ্ন রয়েছে।


/ফিরোজ আহমেদ