চকরিয়া উপজেলায় চষে বেড়াচ্ছেন

বই প্রতীকের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী চুট্টু

এম,জুনাইদ উদ্দিন, চকরিয়া কক্সবাজার
প্রকাশিত: ০৪:০৩ পিএম, মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯ | ২৪৪

আসন্ন চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক চুট্টু বই প্রতীকেন সমর্থনে গণসংযোগ অব্যাহত রেখেছেন।

চকরিয়ার প্রত্যন্ত অঞ্চলে ভোটারের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন প্রতিনিয়ত। নির্বাচন যত ঘনিয়ে আসছে, তত গণসংযোগের পরিমাণ বেড়েই চলছে। বই প্রতীকের সমর্থনে তিনি যেখানেই গণসংযোগ করছেন সেখানেই হাজার হাজার সমর্থক তাঁকে সহযোগিতা করছেন।

চকরিয়ার জনপ্রিয় মুখ হিসেবে পরিচিত মকছুদুল হক চুট্টু ইতিমধ্যেই সংখ্যাগরিষ্ঠ ভোটারের মন জয় করতে সক্ষম হয়েছেন। নৈতিকতার কারণে তাঁর পক্ষে এলাকায় গণজোয়ার সৃষ্টি হচ্ছে এবং ভোটারদের ভালোবাসা ও সমর্থন আদায় করতে সক্ষম হচ্ছেন তিনি। সততার নীতিতে বিশ্বাসী চুট্টু শুধু ভোটের মাঠে নয়, সর্বক্ষেত্রে তাঁর যথেষ্ট অবদান রয়েছে।

৩৪ বছরের রাজনৈতিক গুরু হিসেবে জনমুখে পরিচিত হলেও, কোনোক্ষেত্রে রাজনৈতিক প্রভাব কাঠিয়ে ক্ষমতার অপব্যবহার করেছেন বলে কোন প্রমাণও নেই। তিনি প্রতিনিয়ত অসহায়, নির্যাতিত মানুষের পাশে থেকে নিজের সময় ব্যয় করেছেন এবং করছেন।

চকরিয়া উপজেলার বিভিন্ন স্থানে বই প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। বেশিরভাগ এলাকায় লক্ষ্য করা যাচ্ছে, প্রার্থীকে ছাড়া শত শত সমর্থক বই প্রতীকের পক্ষে দিন-রাত প্রচারণা কর যাচ্ছে। এলাকায় ভোটারদের ভালোবাসা ও সমর্থন দেখে ভাইস-চেয়ারম্যান প্রার্থী মকছুদুল হক চুট্টু মহান আল্লাহ তায়ালার কাছে শোকরিয়া জ্ঞাপন করছেন।