উপজেলা পরিষদ নির্বাচনে ভূঞাপুরে নৌকার মাঝি আব্দুল হালিম

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৫০ পিএম, রোববার, ৩ মার্চ ২০১৯ | ৩৩০

আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপ ৩১ মার্চ টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো. আব্দুল হালিম অ্যাডভোকেট।

শুক্রবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন বোর্ডের সভা শেষে এই ঘোষণা দেয়া হয়। উপজেলার নৌকা প্রতিকের প্রার্থী বাছাইয়ে তৃণমূল থেকে সুপারিশ নিয়ে চূড়ান্ত মনোনয়ন দিয়েছেন শেখ হাসিনা নেতৃত্বাধীণ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড। এদিকে রাত ১১ টার দিকে মনোনয়ন পাওয়ায় বিষয়টি সামাজিক গণমাধ্যম ও সংবাদকর্মীদের নিশ্চিত করেন তিনি।

উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে তিনি উপজেলার ৬টি ইউনিয়নের প্রতিটি গ্রামাঞ্চল থেকে শুরু করে মাঠ-ঘাট চষে বেড়িয়েছেন। তিনি বর্তমান উপজেলা চেয়ারম্যান থাকায় উপজেলার প্রতিটি গ্রাম-মহল্লা ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা সরাসরি তার দীর্ঘদিনের সঙ্গী হওয়ায় গণসংযোগে পাচ্ছেন বাড়তি সুবিধা। ভূঞাপুরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন প্রতিষ্ঠায় তার অপরিসীম অবদান রয়েছে।

তিনি বলেন, আবারো উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনাকে অনেক অনেক অভিনন্দন এবং আমার প্রাণপ্রিয় ভূঞাপুরবাসী প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সকলের সমর্থন এবং দোয়া কামনা করি।