টাঙ্গাইলে জনসমর্থনে এগিয়ে ভাইস-চেয়ারম্যান প্রার্থী নাজমুল হুদা নবীন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৫ পিএম, মঙ্গলবার, ২৯ জানুয়ারী ২০১৯ | ১৬৮৭

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। এ নির্বাচনের প্রার্থী হতে ইতোমধ্যেই প্রতিযোগীতায় নেমেছেন চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান প্রার্থী প্রায় ডজন খানেক।

নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুয়ায়ী আগামী মার্চে প্রথম দফার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে এর তফসীল ঘোষণা হতে পারে ফেব্রুয়ারীতেই।

আসন্ন টাঙ্গাইল উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইল সদর উপজেলার সর্বস্তরের জনসাধারনের অত্যন্ত প্রিয় মানুষ ও সাবেক ছাত্র নেতা টাঙ্গাইল শহর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আলোকিতপ্রজন্ম.কম এর উপদেষ্টা নাজমুল হুদা নবীন নিজেকে উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছেন।

ভাইস-চেয়ারম্যান পদে মেধাবী ও যোগ্য প্রার্থী হিসাবে আলোচনায় এগিয়ে আছেন তিনি। উপজেলার বিভিন্ন এলাকায় লোকজনের থেকে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। সাধারণ মানুষের মধ্যে যে জনপ্রয়িতা রয়েছে তাকে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত।

সে প্রতিনিয়ত প্রচার প্রচরনা চালিয়ে যাচ্ছেন। এই তরুন ছাত্র নেতা ইতি মধ্যেই টাঙ্গাইল সদর উপজেলার সকল জনগনের নিকট প্রিয় ব্যাক্তি হয়ে ওঠেছে।

মনোনয়ন প্রত্যাশী নাজমুল হুদা নবীন বলেন আমি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে সাধারণ মানুষকে সাথে নিয়ে নিরলভাবে কাজ করতে চাই। সরকারী সকল অনুদান হতদরিদ্রদের মাঝে সমানভাবে বন্টন করবো। দলমত নির্ভিশেষে এ এলাকার উন্নয়ন করবো।

একাধারে অত্যন্ত নম্রভদ্র বিনয়ী ও সেবাকর্মী বান্ধব এই ছাএ নেতা। নাজমুল হুদা নবীন এক ত্যাগী-পরিশ্রমী ছাত্রনেতা । তিনি একাধারে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি,সরকারি সা’দত কলেজ ছাত্র সংসদের নির্বাচিত জিএস,জেলা শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক হিসাবে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

ছাত্রনেতা হিসাবে টাঙ্গাইল জেলায় তার রয়েছে বেশ জনপ্রিয়তা। টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝেও তিনি পছন্দনীয় ব্যক্তি। বর্তমানে নাজমুল হুদা নবীন টাঙ্গাইল শহর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আলোকিতপ্রজন্ম.কম এর উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করছে।

টাঙ্গাইল সদর উপজেলা সর্বোস্তরের জনসাধারণ ও তার অনুসারীরা তাকে টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বলে মন্তব্য করেছেন।

ইতিমধ্যে তার অনুসারীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন প্রচার প্রচরনায় মাধ্যমে নাজমুল হুদা নবীনকে উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে আলোচনায় ও জনপ্রিয়তায় সবার শীর্ষে তার অবস্থান বলে মন্তব্য করেছেন সবাই।