ডুলাহাজারায় গণসংযোগে

নির্বাচিত হলে দলমতের উর্ধ্বে থেকে দেশ বা জাতির সেবা করব-রেজাউল করিম

এম, জুনাইদ উদ্দিন, চকরিয়া প্রতিনিধি
প্রকাশিত: ০৭:০৯ এএম, সোমবার, ২৮ জানুয়ারী ২০১৯ | ১৬৯
পড়ন্ত বিকেলের স্বর্ণালী আলোতে আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে চকরিয়া উপজেলা চেয়ারম্যান সম্ভাব্য প্রার্থীতা হিসেবে ২৭ জানুয়ারী বিকেল ৪টার সময় ডুলাহাজারা ইউপির ১নং ওয়ার্ডের রিংভং ছগিরশাহকাটা নিচের দোকানের সামনে পথ সভা ও গণসংযোগ করেন চকরিয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম।
 
উক্ত পথ সভায় হাজারো নারী-পুরুষের ঢল নেমেছে।
 
পথসভা ও গণসংযোগে, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক চকরিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম উপস্থিত জনতার সামনে স্বাগত বক্তব্যে বলেন, আমি অত্র এলাকারই সন্তান, সুতরাং আমাকে আপনারা আগেও একবার ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান করেছিলেন।
 
তখনও আমি চেয়ারম্যান থাকাকালীন অত্র উপজেলায় কারো উপকার না করতে পারলেও স্ব-ই”ছায় স্ব-জ্ঞানে কারো ক্ষতি করি নাই। বরং প্রধান মন্ত্রীর দেয়া বাজেটগুলি উপজেলার একটি পৌরসভাসহ ১৮টি ইউনিয়নে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে সমন্বয় করে যতটুকু সম্ভব উন্নয়ন করে সফলভাবে ৫টি বছর আপনাদের পাশে থেকে সময় কাটিয়েছি। সুতরাং এবারও যদি আমি প্রধানমন্ত্রীর কাছ থেকে চকরিয়া উপজেলার চেয়ারম্যান পদে মনোনয়ন পায়, ইন্শা আল্লাহ আমি নির্বাচনে আপনাদের মুল্যবান রায়ে জয়যুক্ত হলে, দল মতের উর্ধ্বে থেকে দেশ বা জাতির সেবা করব।
 
উক্ত পথসভায় সভাপতিত্ব করেন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রবীণ নেতা আহমদ আলী মাজু, অনুষ্ঠানটি কোরআন তেলওয়াতের মধ্য দিয়েই শুরু হয়। 
 
উক্ত পথসভায় বক্তব্য রাখেন, ডুলাহাজারা ইউনিয়ন আওয়মীলীগের সহ সভাপতি ডা. আজিজুল মান্নান, আলহাজ্ব আবু ছালাম মেম্বার, আব্দুর রহমান মেম্বার, চকরিয়া উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য জাফর আলম, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরোয়ার আলম, ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এহেছানুল হক, বর্তমান ইউপি যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আমান উল্লাহ আমান, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ ইলিয়াছ মিয়া, আরফাত আজীজ ও উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য রমজান আলী, মোক্তার আহমদ, আবু তাহের, আমান উল্লাহ আমান, যুবলীগ নেতা আব্দুল গণি প্রমুখ। পথসভাটি সঞ্চলনা করেন, ইউপি ছাত্রলীগের সভাপতি- মিনহাজ হোছেন জিকু।