ভূঞাপুরে সংবাদ সম্মেলনে

উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেন আব্দুল লতিফ

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৫:১৩ পিএম, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ | ২১৩

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীতা ঘোষণা করেছেন জাতীয় শ্রমিক লীগ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ টাঙ্গাইল শাখার সভাপতি আলহাজ¦ মো. আব্দুল লতিফ।

শনিবার (১৯ জানুয়ারী) সকাল ১১ ঘটিকায় ভূঞাপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সাথে কথোপকথনের সময় তিনি এ ঘোষণা দেন।

ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি আসাদুল ইসলাম বাবুলের সভাপতিত্বে প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল দর্পণ, জাতীয় শ্রমিকলীগ জেলা শাখার সহ-সভাপতি আজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সোহাগ, মহিলা সম্পাদিকা রহিমা আক্তার, জেলা শ্রমিক ফেডারেশনের প্রচার সম্পাদক হারুন অর রশিদ হারুন ও বিভিন্ন জাতীয় পত্রিকার সাংবাদিক বৃন্দ।

আব্দুল লতিফ তার লিখিত বক্তব্যে বলেন,সারা জীবন দলের হয়ে কাজ করেছি। কখনো দলের কাছে কিছু চাইনি। জীবনের শেষ বেলায় এসে ভূঞাপুরের মানুষের প্রতি অগাধ শ্রদ্ধাবোধ ও সামাজিক দায়বদ্ধতা থেকে জন প্রতিনিধি হিসেবে তাদের সেবা করতে চাই। ভূঞাপুরকে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি মুক্ত এবং স্বাস্থ্য সেবানিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। আর এ লক্ষে দলের কাছে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন চাইবো। আশাকরি দল আমাকে নিরাশ করবেনা।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল লতিফ বলেন, তৃনমূলের নেতাকর্মীরা চায় আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করি। আমাকে যদি দল থেকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি জননেত্রী শেখ হাসিনাকে নৌকার জয় উপহার দেয়ার ব্যাপারে শতভাগ আশাবাদি, নির্বাচনে জয়ী হয়ে জনগণের জন্য নিরলসভাবে কাজ করারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।