টুঙ্গিপাড়া যাচ্ছেন ছানোয়ার হোসেন এমপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৭ পিএম, মঙ্গলবার, ১৫ জানুয়ারী ২০১৯ | ১৫৫৫

একাদশ জাতীয় সংসদ সদস্যদের শপথ নেওয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া যাচ্ছেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন।

আজ মঙ্গলবার রাত ১১ টায় টাঙ্গাইল স্মৃতি পৌর উদ্যান থেকে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগ ও টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের নিয়ে তিনি টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দিবেন।

বুধবার সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে উপস্থিত হয়ে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন ছানোয়ার হোসেন এমপি।

এসময় ছানোয়ার হোসেন এমপির সঙ্গে জেলা আওয়ামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক শাহজাহান আনসারী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন,টাঙ্গাইল সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম সহ টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগ ও টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানাবেন।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ রৌফ জানান, আজ রাত ১১টার দিকে টাঙ্গাইল স্মৃতি পৌর উদ্যান থেকে ছানোয়ার হোসেন এমপি টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা করবেন। এসময় তার সাথে সফর সঙ্গী হবেন টাঙ্গাইলজেলা আওয়ামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক শাহজাহান আনসারী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন,টাঙ্গাইল সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম, শহর আওয়ামীলীগ এর সভাপতি সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক নাজমুল হুদা নবীন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম খান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা সহ টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগ ও টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা।

হাই চয়েজ পরিবহনের আটটি বাস ও দশটি হাইচ করে সেখানে যাচ্ছেন তারা। বুধবার সকালে ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে উপস্থিত হয়ে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন ছানোয়ার হোসেন এমপি।