মির্জাপুরে ফতেপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন

মির্জাপুর প্রতিনিধি
প্রকাশিত: ১২:০১ পিএম, রোববার, ২২ অক্টোবর ২০১৭ | ২৬১

টাঙ্গাইলের মির্জাপুরে ফতেপুর ইউনিয়ন যুবলীগ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বিকাল ৫.০০ ঘটিকার সময় উপজেলার ফতেপুর বাজার মাঠ প্রাঙ্গনে এ সম্মেলন হয়। সম্মেলনের শুভ উদ্বোধন করেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন।

সম্মেলনের ১ম অধিবেশনে ফতেপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম আজাদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য করেন, মির্জাপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাহাদৎ হোসেন সুমন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি ও ফতেপুর ইউপি (সাবেক) চেয়ারম্যান মোঃ হুমায়ুন তাালুকদার,বর্তমান ফতেপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আলী আজম, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ আজহারুল ইসলাম ও আবিদ হোসেন শান্ত মির্জাপুর পৌর যুবলীগ সভাপতি মোঃ ইয়াসিন মিয়া হিরা, উপজেলা যুবলীগের সদস্য তোজাম্মেল হক টিটু তালুকদার প্রমুখ।

এছাড়াও, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, ফতেপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম মিয়া।

সম্মেলনের ২য় অধিবেশনে সর্বসম্মতিক্রমে পুনরায় আবুল কালাম আজাদ সভাপতি এবং মোঃ ইব্রাহিম মিয়া কে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।