এই বিজয়ের মাসে আমাদেরকে নৌকাকে বিজয়ী করতে হবে-ছানোয়ার হোসেন

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০৪:১৫ পিএম, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ৪৪৩

টাঙ্গাইল সদর-৫ আসনের আওয়ামীলীগের প্রার্থী ছানোয়ার হোসেন বলেছেন এই ডিসেম্বর মাস আমাদের বিজয়ের মাস এই বিজয়ের মাসে আমাদেরকে নৌকাকে বিজয়ী করতে হবে।

মহান মুক্তিযুদ্ধের সময় আমাদের স্বাধীনতার বিপক্ষে যে শক্তি কাজ করেছিল তারা আজও আছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নানা ষড়যন্ত করছে। আওয়ামীলীগের উন্নয়নের জোয়ারকে বাধাগ্রন্থ করছে।

কাজেই আগামীতে কেউ এসে যেন উন্নয়নের জোয়ারকে বন্ধ না করতে পারে সেজন্য আপনাদের সজাগ থাকতে হবে । কোন মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ করে কেউ যেন আপনাদের ভোট ছিনিয়ে নিতে না পারে সেজন্য অবশ্যই আপনারা জনমত সৃষ্টি করে ভোট কেন্দ্র পাহারা দিয়ে আপনার ভোট আপনি দেবেন এবং নৌকা মার্কায় ভোট দেবেন। যেন টাঙ্গাইলে উন্নয়নের জোয়ারটা অব্যাহত রাখতে পারি।

বৃহস্প্রতিবার (১৩ ডিসেম্বর) সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কাকুয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক শাহজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক বাবু সুভাষ চন্দ্র সাহা, শহর আওয়ামীলীগ এর সভাপতি সিরাজুল হক আলমগীর,সাধারণ সম্পাদক এম এ রৌফ, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক নাজমুল হুদা নবীন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম খান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা,আওয়ামীলীগ নেতা আকরাম হোসেন কিসলু, সদর উপজেলা যুগ্ম- সাধারন সম্পাদক হযরত আলী কাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ।