রনবীরকে ভিডিও কল, ভাইরাল আলিয়া!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৭ এএম, বুধবার, ৩ অক্টোবর ২০১৮ | ৩৩৮

রনবীর-আলিয়ার প্রেম এখন টিনসেলের হট গসিপ। আর প্রেমে এখনও ভিডিও কল ভেবি কমন। কিন্তু তা হলে পরিবেশ-পতিস্থিতি তো আছে! কিন্তু তা না দেখে, কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে এসে রনবীরকে ভিডিও কল করলেন অভিনেত্রী। তাতেই ভাইরাল আলিয়া। যদিও ভালবাসার কথা নয়। দেশ থেকে দূরে রয়েছে আদরের নাতি। তাই ফোনের মাধ্যমেই ঠাকুমার শেষকৃত্য প্রেমিককে দেখালেন আলিয়া।

আসলে দিন দুই আগে, ঋষি কাপুর ট্যুইট করে জানিয়েছিলেন চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছেন তিনি। তিনি লিখেছেন, কাজ থেকে কিছু দিনের ছুটি নিয়ে আমি আমেরিকায় যাচ্ছি। হলি ডে নয়। চিকিৎসার জন্য। তবে তেমন কোনও চিন্তার বিষয় নয়। আমি খুব তাড়াতাড়ি ফিরে আসব। এই যাত্রায় তাঁর সঙ্গে গিয়েছেন ছেলে রনবীর ও স্ত্রী নীতু কাপুরও। তাই কৃষ্ণা রাজ কাপুরের শেষ সময়ে নেই থাকতে পারেননি ঋষি ও তাঁর পরিবার।

সোমবার ভোর ৪ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা রাজ কাপুর। ৮৭ বছর বয়স হয়েছিল তাঁর। জানা গিয়েছে, গত দুই বছর ধরে শ্বাসকষ্ট জনিত অসুখে ভুগছিলেন তিনি৷ তাঁর মৃত্যুতে বলিউড সেলেব্রিটিরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শোকপ্রকাশ করেছেন৷ সুহেল শেঠ এবং রবিনা ট্যান্ডনের ট্যুইটেই ঘটনাটি নজরে আসে সকলের।

তবে বলি মহলের বহু সেলেবের মতো কৃষ্ণার শেষকৃত্যে উপস্থিত ছিলেন আলিয়া ভট্ট। কর্ণ জোহরের সঙ্গে রাজ কপূরের চেম্বুরের বাংলোতে গতকাল উপস্থিত ছিলেন আলিয়া। পরে ভিডিও কলের মাধ্যমে রণবীরকে তিনি নাকি ঠাকুমা কৃষ্ণার শেষকৃত্য দেখিয়েছেন। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।