‘বিএনপি-জামায়াত ঐক্যের নামে চক্রান্ত করছে'- রমেশ চন্দ্র সেন

হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: ০৪:১৪ পিএম, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১৮৩
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বিএনপি-জামায়াত ঐক্যের নামে চক্রান্ত করছে। চক্রান্ত করে তারা অপরাধীদেরকে রাজনীতিতে হালাল করার চেষ্টা করছে। নির্বাচনকে বানচালের ফাঁদ পেতেছে। বিভিন্ন দাবির আড়ালে তারা চক্রান্তের জাল বিছিয়েছে। চক্রান্তকারীদের ব্যাপারে আমাদেরকে সতর্ক থাকতে হবে।
 
বুধবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সেন্টার কমিটি গঠনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
রমেশ চন্দ্র সেন বলেন, এদেশে যারা জাতির পিতাকে মানে না, বঙ্গবন্ধুকে মানে না, সংবিধানের চার মূলনীতি মানে না, তাদেরকে রাজনীতির বাইরে যেতে হবে। বিএনপি-জামায়াত যত ভালো কথাই বলুক না কেন, তারা জাতির পিতাকে মানে না, সংবিধান মানে না, বঙ্গবন্ধুকে মানে না।
 
তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে চক্রান্তকারীরা ষড়যন্ত্র শুরু করছে। দলীয় নেতা-কর্মী ও জনগণকে সঙ্গে নিয়ে চক্রান্তকারীদের প্রতিহত করা হবে।
 
রমেশ সেন বলেন, দেশের রাজনীতিতে যে চক্রান্ত শুরু হয়েছে, তা যে কোনো মূল্যে প্রতিহত করা হবে। যারা বিএনপি-জামায়াত ও সাম্প্রদায়িক শক্তিকে আশ্রয় দিয়েছে, প্রশ্রয় দিয়েছে, তাদেরকে কোনো ছাড় দেয়া হবে না।
 
নারগুন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সত্যেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন, নারগুন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সেরেকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান হিমেল প্রমুখ।
 
আলোচনা সভা শেষে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নারগুন ইউনিয়ন আওয়ামী লীগের ২০ সদস্যের একটি সেন্টার কমিটি গঠন করা হয়। এই কমিটি নির্বাচনে নৌকাকে বিজয়ী করার জন্য সর্বাত্মক ভূমিকা পালন করবে।
 
অপরদিকে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সেন্টার কমিটির গঠনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। সভা শেষে সেখানেও একটি সেন্টার কমিটি গঠন করা হয়।