রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে যা বললেন মহেশ ভাট

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৩৫ এএম, সোমবার, ২৭ আগস্ট ২০১৮ | ২১১

আলিয়া ভাট ও রণবীর কাপুরের সম্পর্কের বিষয়টা বলিউডের আর কারোর অজানা নেই। বি-টাউনের অন্য কোনোও যুগলদের মতো আলিয়া-রণবীরও তাঁদের সম্পর্ক বিষয়টা কখনওই অস্বীকার করেননি। তবে তাঁরা যে তাঁদের সম্পর্কের বিষয়ে সারাক্ষণ আলোচনা পছন্দ করছেন না তাও একবার ঠারে ঠরে বুঝিয়ে দিয়েছিলেন আলিয়া। তবে সম্প্রতি, NDTV-কে দেওয়া সাক্ষাৎকারে ফের একবার স্পষ্ট করলেন যে তিনি কিন্তু এক্কেবারেই 'সিঙ্গল' নন। এদিকে রণবীরকেও তাঁর বিয়ের পরিকল্পনার বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, তিনি পরিকল্পনা করে বিয়ে করার পক্ষপাতী নন, এটা যখন হওয়ার হয়েই যাবে।

এদিকে রণবীর-আলিয়া যাই বলুন না কেন, মেয়ের বিয়ের বিষয়ে তাঁর যে কোনও আপত্তি নেই সেকথা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন আলিয়ার বাবা মহেশ ভাট।

 
পাশাপাশি বাবা হিসাবে তাঁর থেকে এবং পরিবারের থেকে আলিয়া কী পরামর্শ পায় সেপ্রশ্নের জবাবে মহেশ ভাট বলেন, ''আমি ওকে সবসময় পরামর্শ দি, যে তুমি ভালো কাজ করছে, সাফল্য পাচ্ছ প্রশংসা হবে, তবে এই কাজে যদি একটা দাগ পরে তাহলেই সমস্যা। তোমাকে এখনও অনেক দূর যেতে হবে। কারণ, আমি মনে করি, যেকোনও কাছে মানুষ যদি নিজের ক্ষমতাকে ভগবান প্রদত্ত মনে করতে শুরু করে তখনই পতনের শুরু হয়ে যায়। ও (আলিয়া) সত্যিই ভালো, তবে ওর থেকেও অনেক ভালো, যোগ্য লোক রয়েছে। তাই ওর সব সময় চোখ কান খোলা রাখা উচিত। ''
 
রণবীরকে আলিয়াকে পরের বছরই বিয়ে করছে এবিষয়ে প্রশ্ন করা হলে মহেশ ভাট বলেন, '' আমি কোনওদিনই আমার সন্তানদের ব্যক্তিগত জীবনে মাথা ঘামাই না। তারা প্রত্যেকেই বড় হয়েছে, তাঁদের বিচার ক্ষমতা রয়েছে। আমি জনসমক্ষে সেবিষয়ে কথা বলে তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্তকে ছোট ও তুচ্ছ করে দিতে চাই না। তাঁরা যদি নিজেরা এবিষয়ে কথা বলতে চান, বা চুপ থাকতে চায়, এটা তাঁদের সম্পূর্ণ ব্যক্তিগত সিদ্ধান্ত। ''
 
প্রসঙ্গত, আলিয়ার বাবা মহেশ আগেই প্রকাশ্যে রণবীর কাপুরের অভিনয় দক্ষতার ভূয়সী প্রশংসা করেছিলেন। ঠারে ঠোরে বেশ বুঝিয়ে দিয়েছিলেন রণবীরের সঙ্গে মেয়ে আলিয়ার সম্পর্কে বিষয়ে তাঁর কোনও আপত্তি নেই।