আড়াই লক্ষাধিক ইয়াবাসহ পুলিশের সাবেক কর্মকর্তা আটক

আলোকিতপ্রজন্ম ডেস্ক
প্রকাশিত: ০২:২৪ পিএম, সোমবার, ২০ আগস্ট ২০১৮ | ১৮৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ১০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির ২ লাখ ৮৩ হাজার ৩৫০ টাকাসহ জেলা গোয়েন্দা পুলিশের বরখাস্তকৃত এএসআই সালাউদ্দিনকে আটক করেছে র‌্যাব-১১ সদস্যরা।

সোমবার (২০ আগস্ট) ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকা থেকে র‌্যাব তাকে আটক করে। এ সময় র‌্যাব মাদক বহনের কাজে ব্যবহৃত সালাউদ্দিনের একটি সাদা রংয়ের ব্যক্তিগত প্রাইভেটকার ও গাড়িতে থাকা ডিবি পুলিশের একটি জ্যাকেট জব্দ করে।  

দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় র‌্যাব ১১’র সদর দপ্তরে ভারপ্রাপ্ত সিও মেজর আশিক বিল্লাহ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, তাকে গ্রেফতারের জন্য র‌্যাব বেশ কিছুদিন ধরে চেষ্টা চালিয়ে আসছিল।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, টেকনাফ থেকে বিপুল পরিমাণ ইয়াবার চালান গ্রহণ করতে সালাউদ্দিন সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব ভোরে সেখানে অভিযান চালায়। সময় ইয়াবা ও ইয়াবার বিক্রির টাকাসহ হাতেনাতে অাটক করা হয় তাকে। এছাড়াও তার কাছ থেকে উদ্ধার হয়েছে ডিবি পুলিশের আইডি কার্ড, ভিজিটিং কার্ডসহ আরো কিছু অবৈধ দ্রব্য সামগ্রী। তার বিরুদ্ধে ইতিপূর্বে আরো দুইটি মাদকের মামলা রয়েছে। ডিবি পুলিশ থেকে বরখাস্ত হওয়ার পরও সালাউদ্দিন নিজেকে ডিবির এএসআই পরিচয় দিয়ে মাদক ব্যবসা সহ আইনবিরোধী কর্মকান্ড চালিয়ে আসছিল।

তিনি জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।