ভারত সিনেমার টিজার প্রকাশ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৪ পিএম, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ | ২৭৫

১৫ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে সালমান খান অনুরাগীদের আসন্ন ভারত ছবির টিজার প্রকাশ করে চমকে দিলেন। বর্তমানে মালটায় ভারতের শুটিং চলছে। সোশ্যাল মিডিয়ায় ভারতের টিজার শেয়ার করে সালমান খান লেখেন, “কিছু সম্পর্ক বাসস্থান থেকে হয়। আর কিছু সম্পর্ক হয় রক্তের। আমার কাছে দুটোই ছিল।“ সালমান বা ছবির অন্য কোনও অভিনেতা অভিনেত্রীকে এই টিজারে দেখা যায়নি। কিন্তু ভিডিওর জন্য ভয়েস ওভার করেছেন সালমান খান। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে দর্শকদের জন্য কী অপেক্ষা করছে তার একটা মাত্র ছোট্ট ধারনা তৈরি করেছেন সালমান খান এই টিজারের মাধ্যমে। “একজন মানুষ এবং তার দেশের একসঙ্গে পথচলার গল্প”, সালমানের শেয়ার করা ভিডিওর একটা অংশে লেখা দেখা যায়।

গত মাসে ভারতের শুটিং শুরু হয়। সলমান খান ছাড়াও এই ছবিতে ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, তাবু, নোরা ফতেহি প্রমুখ অভিনয় করেছেন। সালমান খান একজন ভয়ঙ্কর স্টান্টম্যানের চরিত্রে অভিনয় করেছেন এবং ছবিতে তাঁকে ১৯৬০ সাল থেকে বর্তমান সময়কাল পর্যন্ত বিভিন্ন রূপে দেখা যাবে। দিশা পাটানি একজন ট্র্যাপিজ শিল্পীর চরিত্রে অভিনয় করবেন এবং অন্যান্য ছবির অভিনেতা- অভিনেত্রীদের চরিত্র সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

ছবির দ্বিতীয় শিডিউলের শুটিং চলছে মালটায়। প্রথম অংশের শুটিং হয়েছে মুম্বাইতে। শুটিং-এর ফাঁকে সালমান খান মালটায় তাঁর মায়ের সঙ্গে ঘুরছেন।

আলি আব্বাস জাফর কয়েকদিন আগে ইনস্টাগ্রামে সলমানের ছবি সমেত একটা পোস্ট শেয়ার করে লেখেন, “বজ্রপাতের জন্য প্রস্তুতি নিন... এটা ঝরের আগের নিস্তব্ধতা।“

২০১৪ সালের সাউথ কোরিয়ান ছবি অড টু মাই ফাদারের অফিশিয়াল অ্যাডাপশান ভারত। সম্ভবত আগামী বছর ইদে ছবিটা মুক্তি পাবে।