রণবীরকে বিয়ে করার পর অভিনয় ছেড়ে দেবেন আলিয়া?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫১ পিএম, সোমবার, ৬ আগস্ট ২০১৮ | ২১৪

রণবীর-আলিয়ার প্রেম নিয়ে বি-টাউনে গুঞ্জন চলছিল, কিন্তু সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠান থেকেই রণবীর আলিয়ার বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। আর এরপর থেকে একের পর এক ঘটনা বিভিন্ন ঘটনা 'রালিয়া' জুটির বিয়ের জল্পনা আরও বাড়িয়ে দেন। বিশেষ করে আলিয়া যখন নিজের মুখেই বলে ফেলেন যে অন্যান্য বলিউড নায়িকাদেক মতো তিনিও ৩০ বছর বয়সের পরই বিয়ে করতে চাইবেন তেমনটা নয়, মন চাইলে তার আগেই বিয়ে করে নেবেন তিনি।

পাশাপাশি, অন্যান্যদের মতো তিনি বিয়ের আগে লিভ-ইন (সহবাস) করারও পক্ষপাতি নন বলে জানান আলিয়া। এদিকে বিয়ের পর নিজের সন্তান চান বলেও মন্তব্য করেন রণবীর। আর এরপরেই বি-টাউনে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। এমনকি রণবীর-আলিয়া আগামী বছরই বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছে।

তবে এখন প্রশ্ন, আলিয়াও কি 'কাপুর' পরিবারের অন্যান্য বৌদের মতোই  বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন? শোনা যায়, বহু আগে বিয়ের পর কাপুর পরিবারের বৌদের কাজ করার বিরোধী দিলেন ওই পরিবারের পুরুষরা। আর একসময় যেকারণেই করিনার মা ববিতা কাপুর ও রণধীর কাপুরের মধ্যে সমস্যা তৈরি হয়েছিল। ববিতা কেরিয়ার ছাড়তে চাননি।

আর সেকারণেই তিনি রণধীর কাপুরের থেকে আলাদা থাকা শুরু করেন। যদিও তাঁরা কখনওই আইনিভাবে বিবাহ-বিচ্ছেদের পথে হাঁটেননি। একইভাবে রণবীর কাপুরের মা নীতু সিংও ঋষি কাপুরের সঙ্গে বিয়ের পর অভিনয় ছেড়ে দিয়েছিলেন। তাই খুব স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, আলিয়াও কি কাপুর পরিবারের পুরনো রীতিই মেনে অভিনয় ছেড়ে দেবেন?

 

শোনা যায় দীপিকার সঙ্গে রণবীর কাপুর সম্পর্ক থাকাকালীন তিনিও নাকি ঠিক করেছিলেন, যে তিনি রণবীরের সঙ্গে বিয়ের পর কেরিয়ার ছেড়ে দেবেন। তাই আলিয়াও কি এই একই সিদ্ধান্ত নেবেন? সম্প্রতি তাঁকে এই প্রশ্নটাই করেছিলেন তাঁর এক ভক্ত। আলিয়া অবশ্য সাফ জানিয়ে দেন, অভিনয় ছাড়ার কোনও প্রশ্নই ওঠে না। যতদিন আমি পারব অভিনয় করে যাব। আশাকরি আলিয়ার এই উত্তরে তাঁর ভক্তরা খুশি হবেন। কারণ আলিয়া ভাট যে একজন দক্ষ অভিনেত্রী সেকথা বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, রণবীর-আলিয়া আপাতত অয়ন মুখোপাধ্যায়ের পরিচালিত 'ব্রহ্মস্ত্র' ছবির শ্য়ুটিংয়ে ব্যস্ত।