বডিশেমিং যা বললেন ঐশ্বরিয়া রাই বচ্চন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, বৃহস্পতিবার, ২ আগস্ট ২০১৮ | ৩৫১

‘ফান্নে খান’ নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন । এই সিনেমায ঐশ্বরিয়া রাই-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ‘ফান্নে খান’-এর প্রমোশনের সময় এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন ঐশ্বরিয়া রাই বচ্চন। আর সেখানে তিনি কথা বলেন ‘বডিশেমিং’ নিয়ে। অর্থাত, মা হওয়ার আগে এবং পরে বেশ কিছু মানুষ তাঁকে যেভাবে ‘ওভারওয়েট’ বলে আক্রমণ করেন, এবার সে বিষয়েই মুখ খোলেন রাই সুন্দরী।

তিনি বলেন, কেউ সরাসরি আপনাকে ‘ফ্যাট’ অর্থাত ‘মোটা’ বলে সম্মোধন করবে না। কিন্তু, ‘ওভারওয়েট’ শব্দটি যেন বার বার কানে বাজবে আপনার। মা হওয়ার সময় এমন অনেক কথা শুনতে হয়েছে কিন্তু, তিনি ভেঙে পড়েননি। ওই শব্দগুলির সঙ্গে সব সময় মনের জোরেই লড়াই চালিয়ে গিয়েছেন বলেও জানান ঐশ্বরিয়া।

 
রাই আরও বলেন, মা হওয়ার সময় শুধু নয়, মা হওয়ার পরও বিভিন্নভাবে তাঁকে কথা শুনতে হয়েছে। কিন্তু, মন খারাপ করে কখনও কাজকর্ম ছেড়ে চুপ করে বসে থাকেননি বলেও জাননা ঐশ্বরিয়া। আরাধ্যার জন্মের পর বহুদিন ধরে তাঁকে কটাক্ষ শুনতে হয়েছে বলেও জানান রাই।

তবে এখন যখন তাঁর জীবনকে ‘ফেয়ারিটেল’ বলে মন্তব্য করেন, তখন শুনতে ভাল লাগে। আর এই ‘ফেয়ারিটেলের’ মত জীবনের মত অনেক মানুষের অনেক ভালবাসা, আসা, ভরসা এবং আশির্বাদ তাঁর সঙ্গে রয়েছে বলেও জানান রাই সুন্দরী।

২০১৭ সালে একটি সাক্ষাতকারে অভিষেক বচ্চন বলেন, আরাধ্যার জন্মের পর ঐশ্বরিয়াকে নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন বা লিখেছেন। মা হওয়ার পর ঐশ্বরিয়ার কেরিয়ারটা বেশ খানিকটা পিছনের দিকে পড়ে যায়। তখন তাঁর স্ত্রী-কে নিয়ে এমন অনেক কথা লেখা হয়েছে, তা তাঁকে সব সময় কষ্ট দিত বলেও মন্তব্য করেন জুনিয়র বচ্চন।

প্রসঙ্গত পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাব জামুন’-এ এবার ফের একসঙ্গে দেখা যাবে অভিষেক, ঐশ্বরিয়াকে।