ধ্রুবর গানের মডেল ভারতের মোনালিসা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৮ এএম, বুধবার, ৪ জুলাই ২০১৮ | ১৮৮

বাংলা গানে নিজস্ব মেলোডির সংমিশ্রণে এবং মিউজিক ভিডিওর নতুনত্বের জন্য আলোচিত সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ। প্রথম গান ‘শুধু তোমার জন্য’ দিয়েই শ্রোতামহলে বাজিমাত করেছেন।

এরপর উপহার দিয়েছেন আরও কয়েকটি শ্রুতিমধুর গান। আগামী ১৯ জুলাই মুক্তির অপেক্ষায় রয়েছে তার নতুন গান ‘তোমার ইচ্ছে হলে’।

আহমেদ রিজভীর কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার। এ গানের ভিডিওতে মডেল হয়েছেন কলকাতার অভিনেত্রী মোনালিসা।

ভারতের অন্যতম বড় রিয়েলিটি শো ‘বিগবস’ দিয়ে আলোচনায় আসেন মোনালিসা। অজয় দেবগণ ও সুনীল শেঠীর সঙ্গে ‘ব্ল্যাকমেইল’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেও প্রশংসা পান এ ভারতীয় অভিনেত্রী।

রুব গুহের সঙ্গে গানের মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশের কোনো প্রডাকশনে কাজ করলেন তিনি। তার সঙ্গে ভিডিওতে আছেন ধ্রুব গুহ ও কলকাতার টিভি সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য এবং রেমো। আরও আছেন শাশ্বতী মজুমদার ও সুজিত বিশ্বাস।

প্রথমবার মিউজিক ভিডিও এবং বাংলাদেশের কোনো প্রডাকশনে কাজ করায় মোনালিসার উচ্ছ্বাস একটু বেশিই। তিনি জানান, ‘বেশ শ্রুতিমধুর গান এটা। একটি রোমান্টিক গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। কাজ করে ভীষণ ভালো লেগেছে। প্রিয়াঙ্কা ও রেমো দারুণ অভিনয় করেছে।

ধ্রুব দাদা যে এত সুন্দর এক্সপ্রেশন দিতে পারেন তার সঙ্গে কাজ না করলে বোঝাই যেত না। আশা করছি দর্শক-শ্রোতার কাজটি খুব ভালো লাগবে।’