শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে-ছানোয়ার হোসেন এমপি

স্টার্ফ রিপোটার
প্রকাশিত: ১০:৩৩ এএম, মঙ্গলবার, ১২ জুন ২০১৮ | ৩৮৯

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নের ফলে বাংলাদেশকে এক মাইল ফলক এনে দিয়েছে। আজ শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে।

আজ মঙ্গলবার সকালে টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য এর পারদিঘূলীয়া নিজ বাসভবনে আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য করা নতুন কার্যালয় তৃনমূল ভবনে টাঙ্গাইল সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ টাকা বিতারণ কালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে উন্নয়নের চিত্র তুলে ধরেন। তারই ধারাবাহিকতায় তার নিবার্চনী এলাকা টাঙ্গাইল সদর -৫ আসনের উন্নয়নে চিত্র তুলে ধরেন।

তিনি বলেন আমি নির্বাচিত হওয়ার আগে বিদ্যুৎ ছিল ৫৭ শতাংশ যা এখন হয়েছে ৯০ শতাংশ বাকি ১০ শতাংশ দুই তিন মাসের মধ্যেই বাকি কাজ সর্ম্পন হবে । তাছাড়া যে সমস্ত এলাকায় বিদ্যুৎ নাই সে সব এলাকায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সোলার প্যান এর মাধ্যমে বিদ্যুৎ এর ব্যবস্থা করে দিয়েছি। আজকে আমার নিবার্চনী এলাকা ১৭০ কিঃ মিঃ নতুন রাস্তা করা হয়েছে আর ১৫০ কিঃ মিঃ রাস্তা সংস্কারন করা হয়েছে। বিভিন্ন জায়গায় ৪৪টি কালভার্ট সহ বড় তিনটি ব্রীজ নিমার্ণ কাজ চলছে। শিক্ষা ক্ষেত্রে প্রাইমারী স্কুলে যে কাজ চলছে তা এ বছর সর্ম্পন্ন হলে প্রায় ১০০টি স্কুলে নতুন ভবনের কাজ শেষ হবে।

এছাড়া তিনি আরোও বলেন টাঙ্গাইল বাসীর কাক্সিক্ষত স্বপ্ন পূরন হয়েছে প্রায় ৬৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে শেখ হাসিনা মেডিকেল কলেজ। এসকল কিছুই সম্ভব হয়েছে দেশরত্ন শেখ হাসিনার কারণে। কাজেই আগামী নির্বাচনে আমাদের সকলকেই ঐক্যবদ্ব ভাবে কাজ করে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।


এসময় ছানোয়ার হোসেন এমপির টাঙ্গাইল পৌরসভার ১৮টি ওয়ার্ডের ও সদর উপজেলার ১২টি ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের নেতা কর্মীদের এবং ১২টি ইউনিয়নের গ্রাম পুলিশদের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ টাকা নিজ হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি মনোয়ারা বেগম, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর,সহ-সভাপতি পেয়ার আলী, টাঙ্গাইল শহর মহিলা আওয়ামীলীগের সভাপতি রুনা আক্তার,সাধারন সম্পাদক লাভলী আক্তার সহ শহর ও ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল নেত্ববৃন্দ।