মির্জাপুরে লতিফপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন

মির্জাপুর সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, রোববার, ১৭ সেপ্টেম্বর ২০১৭ | ২৮৮

টাঙ্গাইলের মির্জাপুরে লতিফপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


শনিবার বিকাল ৪.২০ ঘটিকার সময় উপজেলার ত্রিমহন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সম্মেলন হয়। সম্মেলনের শুভ উদ্বোধন করেন, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন।

সম্মেলনের ১ম অধিবেশনে লতিফপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ হাসমত’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য করেন, আলহাজ মোঃ একাব্বর হোসেন এমপি (সভাপতি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, যুগ্ম-সম্পাদক ও পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, লতিফপুর (ইউপি) চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ আজহারুল ইসলাম ও আবিদ হাসান শান্ত, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মোঃ সেলিম সিকদার, জেলা যুবলীগের সহ-সম্পাদক মীর মঈন হোসেন রাজীব, লতিফপুর ইউনিয়ন আওয়ামী লীগ ভারপাপ্ত সভাপতি খোরশেদ আলম খোকন, সাধারণ সম্পাদক মোঃ বেনজীর হোসেন বাবুল প্রমুখ।

এছাড়াও, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, লতিফপুর ইউনিয়ন যুবলীগ যুগ্ম-আহবায়ক সাইম সিকদার ও মোঃ আজমল ইসলাম।

সম্মেলনের ২য় অধিবেশনে সর্বসম্মতিক্রমে মোঃ হাসমত মিয়া সভাপতি সহ-সভাপতি আজমল ইসলাম সহ-সভাপতি সুলতান হোসেন, মোঃ সাইম সিকদার সাধারণ সম্পাদক, যুগ্ম-সম্পাদক মীর রাকিবুল হাসান রোমন, যুগ্ম-সম্পাদক ঈমান আলী করে আগামী তিন বছরের জন্য ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।