সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিমিয়

শুভ্র মজুমদার, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ১২:৫৭ পিএম, বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | ২৭৪

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিল করেছেন কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার।

৩০ মে বুধবার বিকেলে উপজেলা পরিষদ কনফারেন্স হল রুমে মোজহারুল ইসলাম তালুকদারের আয়োজনে উক্ত মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, সাবেক সভাপতি রশিদ আহম্মেদ আব্বাসী।

উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আনছার আলী বি.কম, সহ-সভাপতি আজিজুর রহমান তোতা, যুগ্ম সাধারন সম্পাদক এ.বি.এম নুরুল আলম খসরু, কালিহাতী প্রেসক্লাবের উপদেষ্টা মীর্জা শাকিল (দি ডেইলী ষ্টার), তোফাজ্জল হোসেন তুহিন ( নেক্সট নিউজ), মু. জুবায়েদ মল্লিক বুলবুল (যায়যায়দিন), মালেক আদনান ( নয়াদিগন্ত), হাবিবুর রহমান সরকার ( যুগধারা), সাধারন সম্পাদক কামরুল হাসান, সহ-সভাপতি মীর আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক শরীফ আহমেদ রাজু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনুসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় সভায় কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার সাংবাদিকদের জানান, টাঙ্গাইল-৪ কালিহাতী আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে মনোনয়ন চাইবেন বলে ঘোষণা দেন। তিনি আরোও জানান, তৃণমূলের মতামতের ভিত্তিতে মনোনয়ন দেয়া হলে তিনিই মনোনয়ন পাবেন বলে জানান।

তিনি বর্তমান সরকারের মাদক বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে সাংবাদিকদের বলেন, চিহ্নিত মাদক ব্যবসায়ীদের চিত্র তুলে ধরে আইন শৃংখলা বাহিনীসহ বর্তমান সরকারকে সহযোগীতা করার আহবান জানান।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রুল মডেলে রুপান্তরিত হচ্ছে। তেমনি উন্নয়নের দিক থেকে কালিহাতী পিছিয়ে নেই। যথেষ্ট পরিমান কাজ হয়েছে এবং উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।