টাঙ্গাইলে ব্যবস্যায়ী হালিম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, রোববার, ৭ জুলাই ২০২৪ | ৩৭

টাঙ্গাইল-ভূঞাপুর আঞ্চলিক সড়ক অবরোধ করে ব্যবসায়ী আব্দুল হালিম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে ব্যবসায়ীরা ও এলাকাবাসী।

রোববার (৭ জুলাই) সকালে সড়কের কালিহাতী উপজেলার সিংগুরিয়া বাসস্ট্যান্ডে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় সড়কের উভয় পাশে প্রায় দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিংগুরিয়া বাজার বণিক সমিতির সহ-সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, ও ব্যবস্যায়ী শফিকুল ইসলাম সবুজ, জহুরুল ইসলাম খোকন প্রমুখ।

বক্তারা ব্যবসায়ী আব্দুল হালিম হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করার দাবি জানায়। পরে কালিহাতী থানার এসআই আসাদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামিদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

প্রকাশ, গত ১৮ জুন কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের গড়িলাবাড়ী ঘাটে(বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়) বেড়াতে গিয়ে হামলার শিকার হন ব্যবস্যায়ী আব্দুল হালিম। পরে চিকিৎসাধীন অবস্থায় ১৬দিন পর সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় । এ ঘটনায় গত ৪ জুলাই নিহতের ভাই আব্দুল আলীম বাদী হয়ে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেন।