টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪০ পিএম, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ৪০

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাসে বুধবার(২৭ মার্চ) রাতে ঢাকাগামী একটি মাইক্রেবাসে তল্লাণি চালিয়ে ৯৬৬ বোতল বিক্রি নিষিদ্ধ ফেনসিডিল সহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।

বৃহস্পতিবার(২৮ মার্চ) দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ বিষয়টি নিশ্চিত করেছে। 

র‌্যাব-১৪ জানায়, সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক মেজর মনজুর মেহেদী ইসলামের নেতৃত্বে গোপনে সংবাদ পেয়ে বুধবার রাত ৮টার দিকে মহাসড়কের রাবনা বাইপাসে গাড়িতে তল্লাশি চালায়। তল্লাশিকালে রংপুর থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৯৬৬ বোতল বিক্রি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল জব্দ ও চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল সেট, নগদ এক হাজার ৬৫০ টাকা ও ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়।

আটককৃতরা হচ্ছেন- লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার সেবকদাস গ্রামের মো. কফুর উদ্দিনের ছেলে মো. দুলু মিয়া (৪০), একই এলাকার দুলাল হোসেনের ছেলে মাইক্রোবাস চালক মো. রিপন ইসলাম(২২), মো. আমিনুল হকের ছেলে মিনাজুল ইসলাম(২১) এবং একই উপজেলার সেবকদাস নিথক গ্রামের মো. আব্দুর রাজ্জাকের ছেলে মো. রহিম বাদশা(২৭)।

র‌্যাব-১৪ আরও জানায়, আটককৃতরা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলস্বন করতেন। তারা রংপুর জেলা থেকে আমদানী নিষিদ্ধ অবৈধ ভারতীয় ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা মহানগর সহ দেশের বিভিন্ন স্থানে নানা ব্যক্তির কাছে বিক্রি করতেন। আটককৃতদের নামে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।