গোপালপুরে ১৬১ বস্তা ইউরিয়া সার চুরির অভিযোগ 

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৬:০২ পিএম, বুধবার, ১৭ জানুয়ারী ২০২৪ | ৯৯
টাঙ্গাইলের গোপালপুরের ধোপাকান্দি ইউনিয়নের, সাজানপুর বাজারের বিসিআইসি সার পরিবেশক মেসার্স এম হোসেন ট্রেডার্স থেকে ১৬১বস্তা ইউরিয়া সার চুরির অভিযোগ তুলেছেন দোকানের পরিচালক গনেশ চন্দ্র পাল।
 
স্থানীয়রা জানান বুধবার (১৭ জানুয়ারি) ভোর ৩টায় দোকানের তালা ভাঙা দেখে, বাজারের পাহারাদার সাজানপুর বাজার সমিতির সভাপতিকে অবগত করেন।
 
দোকানের পরিচালক গনেশ চন্দ্র পাল বলেন, রাতে পাহারাদার ও বাজার সমিতির সভাপতি ফোনে আমাকে দোকানের তালা ভাঙা থাকার বিষয়টি জানান| সকালে দোকানে এসে দেখি ষ্টক থেকে ১৬১বস্তা ইউরিয়া সার নাই, এগুলো সরকারের ভর্তুকিকৃত সার।
 
টাঙ্গাইল জেলা ফার্টিলাইজার এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির দাবি করেন, মেসার্স এম হোসেন ট্রেডার্স এর গোডাউনের তালা ভেঙ্গে ১৬১বস্তা ইউরিয়া সার নিয়ে গেছে দুর্বৃত্তরা, পুলিশ এসে ঘটনাস্থলে পরিদর্শন করেছে। দ্রুত তদন্ত করে এই সার উদ্ধার করা না হলে, এই বোরো মৌসুমে সাজানপুরের কৃষকরা ক্ষতিগ্রস্ত হবেন।
 
সাজানপুর বাজার সমিতির সভাপতি মো. বাহাদুর বলেন, ফোন পেয়ে রাতেই ঘটনাস্থলে এসে দোকান মালিককে তালা ভাঙা থাকার বিষয়টি মুঠোফোনে অবহিত করি, তিনি সকালে দোকানে আসবে বলে জানান। পাহারাদারকে জিজ্ঞাসাবাদ করলে রাতে সন্দেহভাজন ৩জনকে দৌড়ে পালাতে দেখেছেন বলে জানান, তবে পাহারাদার গাড়ি দেখেনি বলে জানিয়েছেন।
 
স্থানীয় বাসিন্দা সালাউদ্দিন লিটন অভিযোগ করেন, পরশু রাতেও গরিব ভ্যান চালকের ৪টি ব্যাটারি চুরি হয়েছে, আজকের এই ঘটনায় এলাকার সুনাম ক্ষুন্ন হচ্ছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হোক।
 
এ ব্যাপারে গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে, এই ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। মালামাল উদ্ধারে পুলিশ অভিযান পরিচালনা করবে।