নেতা কর্মীদের উদ্দেশ্যে ছানোয়ার হোসেন এমপি

ভোট বুঝে না নিয়ে বাড়ি ফিরবেন না

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:১১ পিএম, মঙ্গলবার, ২ জানুয়ারী ২০২৪ | ১৪০

টাঙ্গাইল সদর উপজেলার বর্তমান সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন বলেছেন,চরবাসীরা আপনারা যারা বলেন ভোট রক্ষা করতে পারবো কিনা? তাদের বলবো আপনারা ভোট বুঝে না পেয়ে বাড়ি ফিরবেন না। প্রধানমন্ত্রী সুষ্ঠু নির্বাচন করতে চাচ্ছে সেখানে নৌকা প্রতিক পেয়েও যারা হামলা - মামলার হুমকি দিচ্ছেন তারা সাবধান হয়ে যান।

মঙ্গলবার বিকালে সদর উপজেলার কাতুলী ইউনিয়নের বাগবাড়ি চৌবাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,গত ১০ বছর যাবত এই সদর আসনের সেবা করে যাচ্ছি। পূনরায় আপনারা ঈগল প্রতিকে ভোট দিয়ে আমাকে জয় করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন এই আশা করছি।আপনারা জানেন এই চরাঞ্চলের মানুষের প্রানের দাবী যমুনার ভাঙ্গন থেকে রক্ষা পাওয়া। সেই ভাঙ্গন থেকে রক্ষা পাওয়ার জন্য বেড়িবাঁধের জন্য একমাত্র আমি কাজ শুরু করেছি। আপনারা আবারো ৭ তারিখের নির্বাচনে ঈগল প্রতিকে আপনারা ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিবেন।

কাতুলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহজাহান আনসারী,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল, শ্রম বিষয়ক সম্পাদক শরীফ হাজারী, সদস্য আকরাম হাসান কিসলু,আমিরুল ইসলাম আমীর,টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌসি আক্তার রুনু,মগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোতালেব হোসেন,দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন,গালা ইউনিয়ন পরিষদের নজরুল ইসলাম খান,ঘারিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ,পোড়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন,টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হযরত আলী,সদস্য আব্দুল কদ্দুস,সাবেক ছাত্র নেতা তানভিরুল ইসলাম হিমেল প্রমূখ।

সঞ্চালনায় ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা ছাত্র লীগের সভাপতি কাইয়ুম চাকলাদার ও সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ সাগর।