সিডিসি নির্বাচনে

আতাউর রহমান খান সভাপতি আবুল কালাম আজাদ বীর বিক্রম সম্পাদক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪২ পিএম, সোমবার, ১ জানুয়ারী ২০২৪ | ১২৩

করোনেশন ড্রামাটিক(সিডিসি) ক্লাবের ২০২৪-২৫ দ্বি-বার্ষিক নির্বাচন সফলভাবে সম্পন্ন হয়েছে। গত ৩০ ডিসেম্বর শনিবার করোনেশন ড্রামাটিক ক্লাবের নির্বাচনে ২১ সদস্য বিশিষ্ট নির্বাচনে দুটি প্যানেল দাঁড়িয়ে ছিলো।  

আতাউর রহমান - উদয় শংকর ঘোষ প্যানেল  থেকে সভাপতি পদে আতাউর রহমান খান, সহ-সভাপতি পদে খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি ও মোঃ আমির কুদরত-ই-এলাহি খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে  দেবাশীষ দেব বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

প্রতিপক্ষ প্যানেল থেকে  সাধারণ সম্পাদক পদে আবুল কালাম আজাদ বীর বিক্রম ৭৪ ভোট পেয়ে উদয় শংকর ঘোষ(৬১ ভোট) পরাজিত করে, যুগ্ম সম্পাদক পদে ৩ জন প্রার্থীর মধ্যে থেকে সাম্য রহমান ৮৯ ভোট ও সাইদুর রহমান ঠান্ডু ৭০ পেয়ে নির্বাচিত হয়।

পরাজিত প্রার্থী আমিনুল হক লাল ৬০ ভোট পান। নাট্য সম্পাদক পদে শাহ্ মেহেদী মাসুদ সুমন ৭১ ভোট পেয়ে বিপ্লব দত্ত পল্টন(৫৯ ভোট)কে পরাজিত করে।

১৫ জনের কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে বিজয়ী ১৩ জন হলেন মাতিনুজ্জামান খান সুখন(১০২ ভোট), মোঃ আকতার হোসেন খান(৮৮ ভোট) ও আনিছুর রহমান রঞ্জু(৮২ ভোট), এলেন মল্লিক, মহব্বত হোসেন খান, প্রদীপ কুমার গুন ঝন্টু, প্রদীপ শংকর পাল, ড. পিনাকী দে, সিরাজুল হক আলমগীর, সৈয়দ মাহমুদ তারেক পুলু, মোঃ রেজাউর রহমান চঞ্চেল, ডাঃ হরিমোহন সরকার ও শাহজাহান চৌধুরী। নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন শাহনুর খান এবং সহযোগী হিসেবে ছিলেন আব্দুর রশিদ উদ্দিন ও এডভোকেট তুলসী দাস।