কালিহাতীর আফজালপুর চরে নৌকার বিশাল সভা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩২ পিএম, রোববার, ৩১ ডিসেম্বর ২০২৩ | ৮৯
কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের আফজালপুর চরে রবিবার দুপুরে নৌকার পক্ষে বিশাল সভা অনুষ্ঠিত হয়েছে। 
 
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে আওয়ামী লীগের প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু। তিনি উপজেলা আওয়ামী লীগের টানা ৩২ বছরের সভাপতি ও সাবেক সফল উপজেলা চেয়ারম্যান। 
 
মোজহারুল ইসলাম তালুকদার বলেন এখনো চরবাসীর অনেক দাবি পূর্ণ হয়নি। বিশেষ করে নদী ভাঙন রোধ। শিক্ষা ও যাতায়াত ব্যবস্থা আরো উন্নত করতে হবে।  আপনারা অতীতেও আমার পাশে ছিলেন। আশা করি ভবিষ্যতেও থাকবেন। আমি আপনাদেরই লোক। আমি এমপি হলে চরের উন্নয়নে বিশেষ প্রকল্প হাতে নিবো।  যাতে চরবাসী শেখ হাসিনার উন্নয়ন পরিপূর্ণভাবে ভোগ করতে পারেন।  তাই আপনারা দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করুন, বঙ্গবন্ধুকে বিজয়ী করুন। 
 
এসভায় উপস্থিত ছিলেন গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ,  দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রামাণিক,  স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহমদ উল্লাহ জুয়েল, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফি কামাল সিদ্দিকী সোহেল ও গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি খায়রুল ইসলাম প্রমুখ। সভায় হাজারো মানুষ অংশগ্রহণ করেন। এরপর কালিহাতী সদর, আইসরাবাড়ী ও সল্লাসহ বিভিন্নস্থানে গণসংযোগ করে নৌকার ভোট প্রার্থনা করেন প্রার্থী।