মার্কা কোন বিষয় না, ব্যক্তি বিষয় ...এমপি ছানোয়ার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩ | ১৫৩
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছানোয়ার হোসেন বলেছেন, টাঙ্গাইল-৫ (সদর) আসনে মার্কা কোন বিষয় না, ব্যক্তি বিষয়। এখানে গত ১০ বছর আমি জনগনের কাছে থেকেছি তাদের সুখ দুঃখ ভাগাভাগি করে নিয়েছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর আমাদের যে ঘোষণা দিয়েছেন এবং আমার এলাকার জনগণের আহবানে সাড়া দিয়ে আমি নির্বাচনে অংশ নিয়েছি। এ নির্বাচনে আমার দলের সাথে আমি প্রতিদ্ব›দ্বীতা করছি।
 
শনিবার বিকেলে পোড়াবাড়ি ইউনিয়নে খারজানা গ্রামে খারজানা হোসাইনি মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে নির্বাচনী প্রচারণায় এসব কথা বলেন।
 
তিনি আরও বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ ‘আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দিবো’। এই নির্দেশ মান্য করেই আজকে নির্বাচনে আনন্দঘন পরিবেশ বিরাজ করছে এবং গ্রামের মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে। আমি মনে করি এই নির্বাচনে ৭ জানুয়ারি জনগণের চাওয়া পাওয়ার সেই প্রতিফলন ঘটবে। সেই সাথে আমি বিশ্বাস করি ১০ বছর এই জনগনদের নিয়ে কাজ করেছি, ছোট থেকে বৃদ্ধ পর্যন্ত সকলের সাথে আমার আত্মার সম্পর্ক তৈরি হয়েছে। আজকে ১২টি ইউনিয়নের মানুষ এক বাক্যে বলছে এতোদিন যাকে কাছে পেয়েছি, আমরা তাকেই চাই। এখন টাঙ্গাইল-৫ আসনে স্বতন্ত্র প্রার্থীর জোয়ার চলছে।
 
প্রতিশ্রুতির বিষয়ে তিনি বলেন, টাঙ্গাইল-৫ আসনের অবকাঠানো উন্নয়ন সেটি এখন প্রায় করা হয়ে গেছে। এখন কিছু কিছু কাজ বাকি আছে। তার মধ্যে রাস্তার আরও কিছু কাজ করতে হবে। গ্রামকে শহরে রূপান্তির করার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী আমরা সেই গ্রামে শহরে রূপান্তির করার চেষ্টা করবো।