কৃষিমন্ত্রী ড. রাজ্জাক নৌকা প্রতীক পাওয়ায় মধুপুরে আনন্দ মিছিল

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০১:৩৩ পিএম, বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩ | ৬৬

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে টাঙ্গাইল-১ মধুপুর-ধনবাড়ী আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. মো: আব্দুর রাজ্জাক এমপি আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক পাওয়ায় আনন্দ মিছিল করেছে মধুপুর উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ তার সকল সহযোগী অঙ্গ সংগঠন।

বুধবার বিকেলে এ নির্বাচনী মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে ঢাকা-টাঙ্গাইল-জয়দেবপুর-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিল শেষে সন্ধ্যায় দলীয় কার্যালয়ের সামনে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। 

মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মধুপুর পৌর মেয়র সিদ্দিক হোসেন খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যে দেন, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট ইয়াকুব আলী, জেলা আওয়ামী লীগের সদস্য মধুপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ডা: মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, মধুপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসির আহমেদ শরীফ, অরণখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমাম হাসান মিন্টু, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মহিষমারা ইউপি চেয়ারম্যান মহি উদ্দিন মহির ও উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ সহ অন্যান্যরা।

এসময় মধুপুর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, মহিলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগসহ তার সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা মিছিলে অংশ নেয়।