আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

টাঙ্গাইলে ভারতীয় কোম্পানীর ওয়ার হাউসে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৫ পিএম, বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩ | ৭২

টাঙ্গাইলে ভারতীয় মালিকানাধীন কোম্পানী একটি ওয়ার হাউসে ডাকাতির মামলায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁদপুরের পুরান বাজার এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে সাইফুল ইসলাম (৩৫), জামালপুরের পোড়াভিটা গ্রামের স্বজলের ছেলে ফরহাদ ওরফে ফারুক (৩৩) এবং ময়মনসিংহের বালিয়া গ্রামের বাবুল মিয়ার ছেলে সুমন মিয়া (২৭)।

এ সময় লুষ্ঠিত ৩ হাজার ৯১৩ কেজি এ্যালুমিনিয়ামের বিদ্যুতিক তারসহ কাভার্ড ভ্যান উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার ও বুধবার গাজীপুর জেলার বাইমাইল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সংবাদ সম্মেলন এ তথ্য জানান।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, গত ১২ ডিসেম্বর মধ্যে রাতে ঢাকা-টাঙ্গাইল-মহাসড়কের সদর উপজেলার বিক্রমহাটিতে ভারতীয় মালিকানাধীন কোম্পানীর একটি ওয়ার হাউসে ১২শ’ মিটারের বিদ্যুতিক তার, মোবাইল ও সিসি ক্যামেরা ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করা হয়। মামলার পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে সাইফুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিবেন। অপর ২ জনের বিরুদ্ধে ১০ দিনের রিমাণ্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে। অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।