টাঙ্গাইল ১ আসেনর দলীয় মনোনয়ন কিনলেন মেহেরুল সোহেল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, রোববার, ১৯ নভেম্বর ২০২৩ | ১৫৭

টাঙ্গাইল ১ (মধুপুর- ধনবাড়ি) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করলেন অধ্যাপক মেহেরুল হাসান সোহেল। তিনি কেন্দ্রীয় যুবলীগের কার্য নির্বাহীর কমিটির অন্যতম সদস্য। 

রোববার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের দলীয় কার্যলয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মেহেরুল হাসান সোহেল ঢাকার তেজগাঁও কলেজের সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ হল শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন। ১/১১ সময়ের দেশরত্ন শেখ হাসিনার মুক্তির আন্দোলনের একজন অগ্র সৈনিক।

মেহেরুল হাসান সোহেলের বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ির উপজেলার কাঠালিয়া বাড়ি গ্রামে। ছোট বেলা থেকে বঙ্গবন্ধু আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের মধ্য দিয়ে রাজনৈতিক জীবনে প্রবেশ করেন। 

অদম্য সাহসী মেহেরুল হাসান সোহেল রাজনীতির পাশাপাশি বিভিন্ন সমাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে ঘনিষ্ঠ ভাবে জড়িত। সলিমুল্লাহ এতিমখানার পৃষ্ঠপোষক।

মেহেরুল হাসান সোহেল বলেন বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে রাজনীতি করি মানুষের কল্যাণে। বিএনপি-জামায়াতের শাসন আমলের ছাত্রলীগ করতে গিয়ে অত্যাচার জুলুম নির্যাতনের শিকার হয়েছি। ১/১১ সময়ে জননেত্রী শেখ হাসিনার মুক্তির আন্দোলনে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছি। দলের কাছে মনোনয়ন চেয়েছি। মনোনয়ন পেল অবশ্য বিজয়ী হবো। মনোনয়ন না পেলে যাকেই মনোনয়ন দেওয়া  হবে তার পক্ষে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবো।