টাঙ্গাইলে সাংবাদিকদের জমজমাট আড্ডা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | ১৬০

টাঙ্গাইল প্রেসক্লাব ও ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের উদ্যোগে শুক্রবার (২৭ অক্টোবর) দিনব্যাপী দেড় শতাধিক সাংবাদিকের জমজমাট আড্ডা অনুষ্ঠিত হয়েছে। ওই আড্ডায় প্রধান অতিথি ছিলেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি। 

টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি অডিটরিয়ামে অনুষ্ঠিত আড্ডায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। 

ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিটিভি’র বার্তা সম্পাদক খন্দকার আছাব মাহমুদ আয়োজিত আড্ডায় অন্যদের মধ্যে অনুষ্ঠানিক বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জাতীয় প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আশরাফ আলী, বাংলাদেশ সম্পাদক পরিষদের আহŸায়ক ও দৈনিক বাংলাদেশ বুলেটিনের সম্পাদক রফিকুল ইসলাম রতন, ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের সভাপতি খান মোহাম্মদ সালেক, সহ-সভাপতি জামাল উদ্দিন জামাল, সাধারণ সম্পাদক শাজাহান মিয়া, সাবেক সভাপতি গাফফার মাহমুদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ডক্টর কামরুজ্জামান, আতাউর রহমান আজাদ, খান মোহাম্মদ খালেদ প্রমুখ।

আড্ডানুষ্ঠান সঞ্চালনা করেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

শুক্রবার সকাল থেকে বিভিন্ন প্রিণ্ট, ইলেক্টনিক ও অনলাইন মিডিয়ার টাঙ্গাইল প্রতিনিধি, স্টাফ রিপোর্টার এবং ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের দেড় শতাধিক সাংবাদিক জম্পেশ আড্ডায় মেতে ওঠেন। এ সময় একে অপরের সঙ্গে পরিচিত হওয়ার পাশাপাশি পেশাগত কাজের খোঁজখবর নেন। জুম’আর নাজের পর দেশীয় খাবার দিয়ে আপ্যায়ণ এবং ছবি ও সেলফি তোলার মাধ্যমে আড্ডার পরিসমাপ্তি ঘটে।