অাত‌ঙ্কে নেতাকর্মীরা

বগুড়ার শিবগ‌ঞ্জে দুই বিএন‌পি নেতা গ্রেফতার

বগুড়া সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, রোববার, ৪ ফেব্রুয়ারী ২০১৮ | ২৫৯

বগুড়ার শিবগ‌ঞ্জে ২ বিএন‌পি নেতাকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। র‌বিব‌ার ‌ভে‌ার রা‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে নিজ এলাকা থে‌কে তা‌দের গ্রেফতার করা হয়।

‌গ্রেফতারকৃতরা হ‌লেন অাটমুল ইউ‌নিয়ন বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক মোঃ ম‌শিউর রহমান(৩৮),পিতা মৃত ‌মোহাম্মদ অা‌লী। তি‌নি অাটমুল ইউ‌নিয়‌নের গোড়না গ্রা‌মের বা‌সিন্দা। এবং মোকামতলা ইউ‌নিয়‌ন প‌রিষ‌দের সা‌বেক সদস্য ও ইউ‌নিয়ন বিএন‌পির নেতা মোঃশাহ অালম(৪০),তি‌নি মোকামতলা ইউ‌নিয়‌নের ভাগ‌কোলা গ্রা‌মের মৃত ব‌ছির উ‌দ্দিনের ছে‌লে।

শিবগঞ্জ থানার ও‌সি (অপা‌রেসন) জা‌হিদ হাসান গ্রেফতা‌রের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে জানান,নাশকতা মামলায় তা‌দের অাটক করা হ‌য়ে‌ছে।

উ‌ল্লেখ্য , গত শুক্রবার রা‌তে শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের ইউপি সদস্য বিএনপি নেতা আইনুল হক, বুড়িগঞ্জ এলাকার জামায়াত নেতা সিদ্দিক হোসেন, বিএনপি নেতা তোজাম হোসেন, আটমূল ইউনিয়নের আশরাফ আলী ও আয়ূব আলী
না‌মের পাচ বিএন‌পি জামায়াত নেতা কে গ্রেফতার ক‌রে পু‌লিশ।

এ‌দি‌কে পু‌লি‌শের চলমান এ অ‌ভিযানে বিএন‌পি নেতারা অাত‌ঙ্কিত দা‌বি করে শিবগঞ্জ থানা বিএন‌পি নেতা এ‌বিএম কামাল সে‌লিম ব‌লেনঃ গ্রেফতার অাত‌ঙ্কে নেতা কর্মীরা বা‌ড়ি‌তে ঘুমা‌তে পারছেনা। প্রকা‌শ্যে চলা ফেরা কর‌তেও ভয় পা‌চ্ছে।