বাসাইলে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষ্যে সংবাদ সম্মেলন

বাসাইল প্রতিনিধি
প্রকাশিত: ০২:২৬ পিএম, মঙ্গলবার, ৮ আগস্ট ২০২৩ | ২৩২

বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে টাঙ্গাইলের বাসাইল উপজেলাকে  ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষ্যে প্রস্তুতিমূলক প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তার।

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে গণমাধ্যমকর্মীদের সাথে সংবাদ সম্মেলন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, বুধবার(৯ আগস্ট) সকাল সাড়ে ৮ টায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় বাসাইল উপজেলার উপকারভোগীদের মাঝে ১৫ টি গৃহ হস্তান্তরের মাধ্যমে উপজেলাকে ভূমি ও গৃহহীন মুক্ত এলাকা ঘোষণা করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নূরে-ই-লায়লা,উপজেলা মৎস্য কর্মকর্তা সৌরভ কুমার দে,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রফিকুল ইসলাম,বাসাইল রিপোর্টার্স ইউনিটির সভাপতি রুবেল মিয়া,সাধারণ সম্পাদক মাসুদ রানা সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ ও স্থানীয় গনমাধ্যম কর্মীরা।

উল্লেখ্য যে, এ উপজেলায় প্রথম পর্যায়ে ২৬টি, ২য় পর্যায়ে ১২টি, ৩য় পর্যায়ে ৫৭টি, চতুর্থ পর্যায়ে ১৫টি সহ সর্বমোট ১১০টি ঘর ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমি কাগজপত্র হস্তান্তর করা হয়েছে।